Sylhet View 24 PRINT

হাসান মার্কেটের ত্রি-বার্ষিক নির্বাচন ৫ ডিসেম্বর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০২ ১৮:৫৫:০৭

সিলেটভিউ ডেস্ক :: সিলেট নগরীর বন্দরবাজারস্থ হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন আগামী বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে।

নির্বাচনকে কেন্দ্র করে মার্কেটের সামনে ও ভিতরে পোস্টার, ফেস্টুন, ব্যানারে ছেয়ে গেছে। নির্বাচনকে ঘিরে ব্যবসায়ীদের মধ্যে আনন্দ উদ্দীপনা দেখা দিয়েছে।

গত ১৭ নভেম্বর নির্বাচনের তফশীল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ রফিকুল হক। ইতিমধ্যে দুটি প্যানেলে নোমিনেশন দাখিল করে প্রচারনা কার্যক্রম চালিয়ে যাওয়া হচ্ছে। মার্কেটের সার্বিক চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে মো. রইছ আলী ও নিয়াজ মো. আজিজুল করিম গ্রীন প্যানেল এর বিপরীতে শাহ আলম ও সেলিম আহমদ হোয়াইট প্যানেল নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। উভয় প্যানেলই নির্বাচনে বিজয়ী হওয়ার লক্ষ্যে ব্যবসায়ীদের সাথে শুভেচ্ছা বিনিময়, লিফলেট বিতরণের  পাশাপাশি চালিয়ে যাচ্ছেন তাদের নির্বাচনী প্রচারনা। এছাড়া প্যানেল সমর্থিত ভোটাররাও নিজ নিজ প্যানেলের বিজয়ের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

মোহাম্মদ রফিকুল হককে প্রধান নির্বাচন কমিশনার করে ৬ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। উক্ত কমিটির মাধ্যমে বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) মার্কেট বন্ধ রেখে সকাল ১০ টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৪টা পর্যন্ত ২২৩ জন ভোটার তাদের ভোট প্রদান করবেন।

নির্বাচনে একজন রিটার্নিং অফিসার, একজন প্রিজাইটিং অফিসার ও ৩ জন পুলিং অফিসার দায়িত্ব পালন করবেন।

নির্বাচন বিষয়ে মার্কেটের ব্যবসায়ীরা বলেন, গ্রীন প্যানেলের প্রার্থীগণ এবং হোয়াইট প্যানেলের প্রার্থীগণ উভয়ই যোগ্যতা সম্পন্ন। তবে যারা অতীতে মার্কেটের অসংখ্য উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন করেছেন তাদেরকেই আমারা ভোট দিবো।

আলাপকালে প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ রফিকুল হক বলেন, নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করতে আমাদের কার্যক্রম অব্যাহত রয়েছে। ৫ ডিসেম্বর একটি সুন্দর নির্বাচন উপহার দিবো ইনশাআল্লাহ।

সিলেটভিউ২৪ডটকম/২ ডিসেম্বর ২০১৯/প্রেবি/এসএইচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.