আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

আতহারিয়া উচ্চবিদ্যালয় ও কলেজের পুনর্মিলনী ১৮ জানুয়ারি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০২ ২০:৩৭:১০

সিলেট :: সিলেটের হেতিমগঞ্জের আতহারিয়া উচ্চবিদ্যালয় ও কলেজের পুনর্মিলনী আগামী ১৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে। বর্তমানে উৎসবমুখর পরিবেশে রেজিস্ট্রেশন কার্যক্রম চলছে।

১৯৪৩ সাল থেকে ২০১৭ সালের এসএসসি উত্তীর্ণ শিক্ষার্থীরদের অংশগ্রহণে এ পুনর্মিলনী অনুষ্ঠান হবে।

বিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছে, এখন বিদ্যালয়ের বিভিন্ন ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা পুনর্মিলনী অনুষ্ঠানের রেজিস্ট্রেশন ফরম সংগ্রহ করে জমা দিচ্ছেন। প্রবাসে থাকা এ বিদ্যালয়ের প্রাক্তন অনেক শিক্ষার্থীরাও অনলাইনের মাধ্যমে রেজিস্ট্রেশন সম্পন্ন করে অনুষ্ঠানে অংশগ্রহণের আগ্রহ প্রকাশ করেছেন। আজ সোমবার ১৯৯২ ব্যাচের ৫৯ জন প্রাক্তন শিক্ষার্থী রেজিস্ট্রেশন করেছেন।

এসময় আতহারিয়া উচ্চবিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. আব্দুস শহীদ, পুনর্মিলনী উদযাপন পরিষদের আহবায়ক অধ্যক্ষ (অব.) মনসুর আহমদ চৌধুরী, সিনিয়র শিক্ষক দিলিপ কুমার, আব্দুন নূর, ফরিদ হোসেন, সফিকুল ইসলাম, আবুল কাশেম সেবুল উপস্থিত ছিলেন।

রেজিস্ট্রেশন ফরম নিতে আসা ৯২ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে ছিলেন মলয় ভূষন দত্ত, রেদোয়ান আহমদ, জাহাঙ্গীর হোসেন, মুজিবুর রহমান মুজিব, আবিদ হোসেন, সোহেল আহমদ, হাবিবুল হক, আব্দুল আাহাদ, শামীম আহমদ, সেলিম আহমদ প্রমূখ।

আতহারিয়া উচ্চবিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. আব্দুস শহীদ বলেন, বিদ্যালয়ের শিক্ষক, গভর্নিং বডি এবং প্রাক্তন শিক্ষার্থীদের সহযোগিতায় আগামী ১৮ জানুয়ারি পুনর্মিলনী অনুষ্ঠান হবে। যার ফলে বিদ্যালয়ে একটা উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

পুনর্মিলনী উদযাপন পরিষদের আহবায়ক আতহারিয়া উচ্চবিদ্যালয় ও কলেজের প্রাক্তন ছাত্র মনসুর আহমদ চৌধুরী জানান, এই প্রতিষ্ঠানে এর আগে প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে পুনর্মিলনী অনুষ্ঠান হয়নি। তাই এরকম একটি অনুষ্ঠানের প্রয়োজনীয়তা মনে করে এই প্রতিষ্ঠানের শিক্ষক, কর্তৃপক্ষ ও প্রাক্তন শিক্ষার্থীরা। এতে করে পুরনো অনেক শিক্ষার্থীরা মিলিত হবার সুযোগ পাবে।

রেজিস্ট্রেশন ফরম নিতে আসা ৯২ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে মলয় ভূষন দত্ত (মিঠু) জানান, আমরা ৯২ ব্যাচের প্রায় ৫৯ জন রেজিস্ট্রেশন ফরম নিলাম। পুনর্মিলনী অনুষ্ঠানের মাধ্যমে দীর্ঘদিন পরে আমরা পুরনো বন্ধুবান্ধবরা একসাথে মিলিত হবো।

জানা গেছে, গত জুন থেকে পুনর্মিলনী অনুষ্ঠানের জন্য প্রাক্তন শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়। এ রেজিস্ট্রেশন চলবে ৬ ডিসেম্বর পর্যন্ত।

সিলেটভিউ২৪ডটকম/২ ডিসেম্বর ২০১৯/ প্রেবি/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন