আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সিলেট বিভাগের আনসার চুড়ান্ত বাছাই অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০৫ ১৭:৪৩:৩১

সিলেট :: সিলেট বিভাগের ডিজিটাল প্রক্রিয়ার মাধ্যমে সাধারণ আনসারদের মৌলিক প্রশিক্ষণের জন্য প্রাথমিক বাছাই পর্বে নির্বাচিতদের বৃহস্পতিবার লিখিত ও মৌখিক পরীক্ষা নেয়ার মাধ্যমে চূড়ান্ত বাছাই অনুষ্ঠিত হয়।

আনসার-গ্রাম প্রতিরক্ষার সিলেট বিভাগের রেঞ্জ পরিচালক মোঃ রফিকুল ইসলাম এর সার্বিক তত্ত্বাবধানে   ও সদর দপ্তরের প্রতিনিধি হিসেবে উপ-মহাপরিচালক (চলতি দায়িত্ব) মোঃ শাহবুদ্দিন এর উপস্থিতিতে সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার সাধারণ আনসার বাছাইকৃত প্রশিক্ষাণার্থীদের আখালিয়াস্থ সিলেট জেলা আনসার-গ্রাম প্রতিরক্ষা কার্যালয়ে চূড়ান্ত বাছাই অনুষ্ঠিত হয়।

বাছাই কমিটিতে ছিলেন আনসার- গ্রাম প্রতিরক্ষার সিলেট ও সুনামগঞ্জ জেলা কমান্ড্যান্ট এনামুল খান, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলা কমান্ড্যান্ট কমান্ড্যান্ট তানজিনা বিন্তে এরশাদ, সুনামগঞ্জ জেলা সহকারী কমান্ড্যান্ট সুজন মিয়া, সিলেট বিভাগীয় সহকারী পরিচালক মশিউর রহমান মানিক, ধর্মপাশা উপজেলা উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা তৌহিদ মিয়া, ছাতকের তামিম আর জামান, জামালগঞ্জের ফয়ছল আহমদ চৌধুরী, বাহুবলের রানা বণিক, মাধবপুরের শুভাশিষ চক্রবর্তী, সহ আনসার-ভিডিপি’র কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, গত ২ ডিসেম্বর সোমবার আখালিয়াস্থ সিলেট জেলা আনসার-গ্রাম প্রতিরক্ষা কার্যালয়ে প্রাথমিক বাছাই পর্ব অনুষ্ঠিত হয়।

চূড়ান্ত পর্বে উত্তীর্ণদের প্রশিক্ষণার্থীদের আগামী ১৮ জানুয়ারি ৭০ দিন মেয়াদী সাধারণ আনসার মৌলিক প্রশিক্ষণের জন্য গাজীপুর জেলার সফিপুরস্থ আনসার একাডেমীতে পাঠানো হবে।

সিলেটভিউ২৪ডটকম/৫ ডিসেম্বর ২০১৯/জুনেদ

শেয়ার করুন

আপনার মতামত দিন