Sylhet View 24 PRINT

মাহা ২য় বিভাগ ফুটবল লিগে আজাদ স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০৬ ২১:৫৩:২২

সিলেট :: মাহা দ্বিতীয় বিভাগ ফুটবল লিগ-২০১৯ এর ফাইনালে আজাদ স্পোর্টিং ক্লাব ২-০ গোলে ইয়ুথ সেন্টার ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। আজাদ স্পোর্টিং ক্লাবের পক্ষে ১০ নং জার্সিধারী খেলোয়াড় রাসেল ও ১১ নং জার্সিধারী খেলোয়াড় হাসান একটি করে গোল করেন।

শুক্রবার সিলেট জেলা স্টেডিয়ামে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ম্যান অব দ্য ফাইনাল মনোনীত হন আজাদ স্পোর্টিং ক্লাবের খেলোয়াড় রাসেল।

সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ও দ্বিতীয় বিভাগ ফুটবল লিগ কমিটির পরিচালনায় এবং সিলেট এর স্বনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান ‘মাহা’র পৃষ্ঠপোষকতায় এ টুর্নামেন্ট হয়।

ফাইনাল খেলা পরবর্তী পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য ও পুরস্কার প্রদান করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক ইকরামুল কবীর ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট আব্দুল মালিক রাজা ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দ্বিতীয় বিভাগ ফুটবল লিগ কমিটির সভাপতি আক্কাছ উদ্দিন আক্কাই এবং স্বাগত বক্তব্য প্রদান করেন দ্বিতীয় বিভাগ ফুটবল লিগ কমিটির সম্পাদক রিয়াজ উদ্দিন হেলাল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য সমর চৌধুরী ও মাসুক মিয়া, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, সিলেট জেলা ক্রীড়া অফিসার মো. মাজহারুল মজিদ,  সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দীপাল কুমার সিংহ, দ্বিতীয় বিভাগ ফুটবল লিগ কমিটির সদস্য এইচ.এম.এ. মালীক ইমন, বাবুল মিয়া, কয়ছর আহমদ ও রুবেল আহমদ নান্নু, সিলেট জেলা ক্লাব সমিতির সাধারণ সম্পাদক হাজী মিলাদ আহমদ প্রমুখ,  ডিসিপ্লিনারি কমিটির সদস্য আব্দুল বারী প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার।

সিলেটভিউ২৪ডটকম/৬ ডিসেম্বর ২০১৯/প্রেবি/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.