আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

জকিগঞ্জে মিথ্যা মামলার বিরুদ্ধে প্রতিবাদ-সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০৭ ২০:২৮:৪৬

জকিগঞ্জ প্রতিনিধি :: জকিগঞ্জের সুলতানপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও উপজেলা জাতীয় পার্টির দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক শামিম আহমদ খাঁনের উপর দায়েরকৃত মিথ্যা মামলা দায়েরে ও মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ-সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ ডিসেম্বর) জকিগঞ্জের বাবুর বাজারে জাতীয় পার্টির নেতাকর্মীরা উক্ত প্রতিবাদ-সভা অনুষ্ঠিত হয়।

সুলতানপুর ইউনিয়ন জাতীয় পার্টির ইব্রাহিম আলীর সভাপতিত্বে ও সুলতানপুর ইউনিয়ন জাপার সাধারণ সম্পাদক ওলিউর রহমানের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জাপা নেতা ডাক্তার আতাউর রহমান ইনছান খাঁন, উপজেলা জাতীয় পার্টির সাবেক সহ সভাপতি আব্দুল হান্নান হানই, উপজেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক আব্দুল আহাদ, জকিগঞ্জ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সালেহ আহমদ সাবু, উপজেলা যুব সংহতির সভাপতি কামাল আহমদ, সাধারণ সম্পাদক আবুল কালাম, ইউপি সদস্য ও জাপা নেতা নাজিম উদ্দিন, আনোয়ার হোসেন, ইকবাল হোসেন মাখন প্রমূখ।

সভায় বক্তারা বলেন, একদল কুচক্রী মহ্ল বার বার নির্বাচিত ইউপি সদস্য ও জাতীয় পার্টি নেতা শামিম আহমদের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এবং ইউপি নির্বাচনে হেরে ফলাহাট গ্রামের জনৈক প্রতিদ্বন্দ্বী প্রার্থী শামিম আহমদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে গভীর ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। নির্বাচনী আক্রোশের জেরে শামিম আহমদের বৃদ্ধ বাবার উপরও হামলা করা হয়। এ নিয়ে শামিম আহমদ একটি মামলা দায়ের করলে আদালত ঐ ষড়যন্ত্রকারীকে ও তার সহযোগীদেরকে জরিমানাসহ ৬ মাসের সাজা প্রদান করেন। এরপর থেকে ঐ ষড়যন্ত্রকারী মহলটি আরো বেশী বেপরোয়া হয়ে উঠেছে এবং এলাকার শান্তি-শৃঙ্খলা বিনষ্ট করার অপচেষ্ঠা করে যাচ্ছে।

সম্প্রতি ফলাহাট গ্রামের আব্দুল কাদিরের ছেলে এনাম আহমদকে বাদী ও শামিম আহমদকে প্রধান আসামী করে নতুন একটি মামলা দায়ের করেছে তারা।

সভায় মামলাটি মিথ্যা ও ষড়যন্ত্রমূলক দাবী করে বক্তারা দ্রুত সময়ের মধ্যে প্রত্যাহারের দাবী জানান।

সিলেটভিউ২৪ডটকম/৭ ডিসেম্বর ২০১৯/এএইচটি/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন