আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

ফেঞ্চুগঞ্জে সজ্জাদ আলী ট্রাস্টের মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০৮ ০০:৫৬:৩১

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: সিলেটের ফেঞ্চুগঞ্জে সপ্তমবারের মতো অনুষ্ঠিত হলো সজ্জাদ আলী শিক্ষা কল্যাণ ট্রাস্টের মেধাবৃত্তি পরীক্ষা। শুক্রবার (৬ ডিসেম্বর) সকাল ১০ টা থেকে দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত স্থানীয় ফরিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ে এ বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চতুর্থ শ্রেণীতে অনুষ্ঠিত ফেঞ্চুগঞ্জ উপজেলার স্কুল ও মাদ্রাসা পর্যায়ে ৩৮ টি শিক্ষা প্রতিষ্ঠান এ বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে, এর মধ্যে স্কুল ছিল ৩৫ টি ও মাদ্রাসা ৩ টি। মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ২৪৮ জন। পরীক্ষায় অংশগ্রহণ করেছে ২৪৪ জন, অনুপস্থিত ছিল স্কুলের ২ জন ও মাদ্রাসার ২ জন পরীক্ষার্থী।

পরীক্ষা পরিচালনা কমিটির আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেন সাবেক অধ্যক্ষ রবীন্দ্র কুমার নাথ। কেন্দ্র সচিব ছিলেন ফরিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মিছবাহ উর রহমান ও হল সুপার ছিলেন চন্ডী প্রসাদ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাঞ্চন চন্দ্র দেব।

পরীক্ষা চলাকালীন সময়ে কেন্দ্র পরিদর্শন করেন ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সৈয়দ নুরুজ্জামান, ফেঞ্চুগঞ্জ থানার ওসি আবুল বাশার মো. বদরুজ্জামান, কাসিম আলী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আহাদুজ্জামান, সাবেক শিক্ষক ফয়জুল ইসলাম মানিক, কমিটির সদস্য জবেদ আলীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ।

সিলেটভিউ২৪ডটকম/৮ ডিসেম্বর ২০১৯/এফইউ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন