আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সরকার জনগণের বাসস্থানের অভাব পূরণে কাজ করে যাচ্ছে: মাহমুদ-উস-সামাদ চৌধুরী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০৮ ২১:১৮:৪৪

সিলেটভিউ ডেস্ক :: সিলেট-৩ আসনের এমপি, ধর্ম ও বাণিজ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী  কমিটির সদস্য মাহমুদ-উস-সামাদ চৌধুরী বলেছেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের জনগণের খাদ্য, বস্ত্র ও বাসস্থানের অভাব পূরণে কাজ করে যাচ্ছেন। গৃহহীন পরিবারকে গৃহ নির্মাণ প্রকল্পের মাধ্যমে সারাদেশে গৃহ নির্মাণ করে দেয়া হয়েছে। এছাড়াও জরাজীর্ণ গৃহ সংস্কারের জন্য ঢেউটিন ও নগদ অর্থ প্রদান করা হচ্ছে। আওয়ামীলীগ সরকার গরীব ও দুঃখী মানুষের ভাগ্য পরিবর্তনে আন্তরিক।

রবিবার (৮ ডিসেম্বর) সকালে দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলার অসহায়-দুস্থ ১৮ টি পরিবারের মধ্যে ৩৬ বান্ডেল ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকা করে প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বাঁধন কান্তি সরকার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাজ্জাক হোসেন, উপ-সহকারী প্রকৌশলী জাহাঙ্গীর আলম, ফেঞ্চুগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আকরাম হোসেন মেম্বার, সেলিম আহমদ মেম্বার, আইয়ুব হোসেন মেম্বার, সাবেক মেম্বার মুজিবুর রহমান, আকবর আলী মেম্বার, জবরুল ইসলাম মেম্বার, ফারুক আহমদ মেম্বার, উপজেলা যুবলীগের আহবায়ক নুরুল ইসলাম, ছাত্রলীগের সহ সভাপতি দুলাল আহমদ, মঈন মিয়া প্রমুখ।

ঢেউটিন বিতরণ শেষে উপজেলার শীতার্থ দরিদ্রদের মধ্যে কম্বল বিতরণ করেন প্রধান অতিথি মাহমুদ উস-সামাদ-চৌধুরী এমপি।

সিলেটভিউ২৪ডটকম/৮ ডিসেম্বর ২০১৯/প্রেবি/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন