আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

ডিবিএ'র উইন্টার ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

মাঠ মেরামতের জন্য প্রবাসীর অনুদান ঘোষণা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০৯ ১৬:২৮:০৫

সিলেট : দুলাল ব্যাডমিন্টন একাডেমির (ডিবিএ) অভ্যন্তরিণ উইন্টার ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে।   সোমবার নগরীর মাছিমপুরস্থ আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সের ইনডোরে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।   

পাঁচটি দলে বিভক্ত হয়ে একাডেমির ১০ জন শাটলার খেলায় অংশ নেন।   টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন রবিন-জাবের জুটি।   রানার আপ হয়েছে রায়িদ-পারভেজ জুটি।   

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিসিক কাউন্সিলর ও সিলেট ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের সভাপতি আজাদুর রহমান আজাদ।   ডিবিএ'র পরিচালক ও বাংলাদেশ জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন জামিল আহমদ দুলালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,  বিশিষ্ট ক্রীড়া সংগঠক যুক্তরাজ্য প্রবাসী নাসির আলী, যুক্তরাজ্য প্রবাসী ব্যাডমিন্টন কোচ নাজমুল হোসেন সন্তোষ, সিলেট ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক এম. আবদুল কাদির প্রমুখ।  

অনুষ্ঠানে একাডেমির পক্ষ থেকে অতিথিদেরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয এবং চ্যাম্পিয়ন ও রানারআপ জুটির হাতে প্রাইজমানি ও ক্রেস্ট তুলে দেওয়া হয়।   

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতাকালে বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও যুক্তরাজ্য প্রবাসী নাসির আলী ব্যাডমিন্টন খেলোয়াড়দের কল্যানে আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সের ইনডোর মেরামতের জন্য ৫০ হাজার টাকা অনুদান প্রদানের ঘোষনা দেন।  

সিলেটভিউ২৪ডটকম/ ০৯ ডিসেম্বর ২০১৯/ শাদিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন