Sylhet View 24 PRINT

জেলা আওয়ামীলীগের কমিটিকে স্বাগত জানিয়ে ওসমানীনগরে আনন্দ মিছিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১০ ১১:৫৭:২৬

ওসমানীনগর প্রতিনিধি:: সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান কে স্বাগত জানিয়ে ওসমানীনগরে যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষ থেকে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সেমাবার বিকালে উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের তাজপুর বাজার থেকে আনন্দ মিছিলটি শুরু হয়ে কদমতলা হয়ে ফিরে বিভিন্ন গুরুত্ব পূর্ন সড়ক প্রদক্ষিন করে তাজপুর বাজারে এক আলোচনা সভায় মিলিত হয়। স্বাগত মিছিলে প্রায় সহস্্রাধিক নেতাকর্মী উপস্তিত ছিলেন। উপজেলা যুবলীগের সাবেক সভাপতি (বর্তমান ওসমানীনগর আওয়মীলীগের সাংগঠনিক সম্পাদক) আনা মিয়ার সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সুহেল আহমদের পরিচালনায় এসময় প্রধান অতিথি ছিলেন, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ।

জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ বলেন, মাননীয় প্রধান মন্ত্রীর নেতৃত্বে  বাংলাদেশ আজ বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে আওয়ামীলীগের  সভপতি মাননীয় প্রধানমন্ত্রী দেশের মানুষের জন্য এক রূপকার। প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হয়েছে। বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে সুসংগঠিত আওয়ামীগে সিলেট জেলা শাখায় পরিছন্ন রাজনীতির মানুষ এডভোকেট লুৎফুর রহমান কে সভাপতি এডভোকেট নাসির উদ্দিন খান ও সাধারণ সম্পাদক মনোনিত হয়েছেন। তাদের  নেতৃত্বে সিলেট জেলা আওয়ামীলীগ শক্তিশালী ভূমিকা পালন করবে।

 এসময় উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল খালিক, উপজেলা যুবলীগের ভার প্রাপ্ত সভাপতি ইকবাল আহমদ, সহ সভাপতি রবিন আহমদ আব্দাল,  জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহিমুর রহমান, উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শেবুল মিয়া, যুবলীগ নেতা তুরণ মিয়া, মজনু মিয়া, শাহিন মিয়া, নজরুল ইসলাম, জাকির আহমদ, কাজী আলী, বাবলু,  কাজী মিছবা, ছাত্রলীগ নেতা মিজান আহমদ, সুলতান , রাজু, বাপ্পু, রাসেল, টিটু, কাওসার, রুবেল, শিমুর আলী, প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/১০ ডিসেম্বর ২০১৯/আরপি/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.