আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বিশ্বনাথ প্রেস ক্লাবে বিদায়ী এসিল্যান্ড ফাতেমা-তুজ-জোহরা সংবর্ধিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১০ ১২:০৩:৩১

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ প্রেস ক্লাবের উদ্যোগে সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা’কে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার সন্ধ্যায় প্রেস ক্লাব কার্যালয়ে উপজেলাবাসীর কল্যাণে বিশেষ অবদান রাখার জন্য ও নিজের কর্মগুণে বিশ্বনাথে প্রতিনিধি হিসেবে একাধিক পুরস্কার লাভ করায় উপজেলাবাসীর পক্ষ থেকে প্রেস ক্লাবের উদ্যোগে তাকে ওই সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধিত অতিথির বক্তব্যে সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতিপ্রাপ্ত বিদায়ী অতিথি ফাতেমা-তুজ-জোহরা বলেন, বিশ্বনাথ উপজেলাবাসীকে নিজের আত্মীয়-স্বজন মনে করেই সকলের কাঙ্খিত সেবা দেওয়ার চেষ্ঠা করেছি। সকলের সার্বিক সহযোগীতা থাকায় কাজ করা সহয হয়েছে। আর বিশ্বনাথের সাংবাদিকরা আমাকে যেভাবে সহযোগীতা করেছেন তা আমি চিরদিন মনে রাখব। নিজেদের দায়িত্বে পাশাপাশি বিশ্বনাথের মানুষরা যেভাবে মানুষের কল্যাণে কাজ করে তা অতুলনীয়। প্রেস ক্লাবের কার্যক্রম এভাবে অব্যাহত থাকবে এটাই আমার প্রত্যাশা। আর সকলের দোয়া ও সহযোগীতাই হবে আমার আগামী দিনের পথচলার সঙ্গি।

প্রেস ক্লাব সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান, বর্তমান যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন। শুরুতে কোরআন তেলাওয়াত করেন প্রেসক্লাব সদস্য মাওলানা শহিদুর রহমান ও স্বাগত বক্তব্য রাখেন সহ সভাপতি তজম্মুল আলী রাজু।

এসময় উপস্থিত ছিলেন প্রেস ক্লাব সদস্য নূর উদ্দিন, জামাল মিয়া, আবুল কাশেম, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম শফিক, সংবাদকর্মী আহমদ আলী হিরন, বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের সভাপতি এমদাদ হোসেন নাঈম, সাবেক সভাপতি তন্ময় দেব রায়, সংগঠক তাজুল ইসলাম, ব্যবসায়ী রিপন মিয়া প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১০ ডিসেম্বর ২০১৯/পিবিএ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন