আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখায় আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১০ ২১:১২:২৮

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখা উপজেলা প্রশাসন ও সাকসেস হিউম্যান রাইটস সোসাইটি পৃথকভাবে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালন করেছে।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) দিবস উপলক্ষে পৃথক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরানের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) নুসরাত লায়লা নুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রণয় কুমার দে, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. রফিজ মিঞা, সাংবাদিক আব্দুর রব, ইউপি চেয়ারম্যান কমর উদ্দিন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শামছুন্নাহার প্রমুখ।

এদিকে আর্ন্তজাতিক মানবাধিকার দিবস পালন উপলক্ষে সাকসেস হিউম্যান রাইটস সোসাইটি
পৃথক র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে। সংগঠনের বড়লেখা সভাপতি ও ইউপি মেম্বার আব্দুল মান্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মতছিন আলী মাস্টারের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউএনও মো. শামীম আল ইমরান, বড়লেখা থানার এসআই রাকিব মোহাম্মদ, সাকসেস হিউম্যান রাইটস সোসাইটির সিলেট বিভাগীয় সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ, বড়লেখা উপজেলা সহ-সভাপতি ও ইউপি মেম্বার ফরমান আলী, জামাল আহমদ, সহ-সভাপতি ও ইউপি মেম্বার সাইফুজামান সারোয়ার, যুগ্ম সম্পাদক ও ইউপি মেম্বার আব্দুস সামাদ, সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান, সুখমন সান্ডে, সমাজ কল্যাণ সম্পাদক শাহীন আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১০ ডিসেম্বর ২০১৯/লাভলু/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন