আজ বুধবার, ০৫ অগাস্ট ২০২০ ইং

সিলেট চেম্বার অব কমার্সের সদস্যদের মিলনমেলার আয়োজন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১১ ২১:৪১:৩৩

সিলেটভিউ ডেস্ক :: গৌরবের ৫৩ বছর অতিবাহিত করেছে দি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি । সিলেটের ব্যবসা-বাণিজ্যের উন্নয়ন ও ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষণের লক্ষ্যে ১৯৬৬ সালে গড়ে ওঠা এ সংগঠন বর্তমানে সিলেটের সর্বস্তরের ব্যবসায়ীদের প্রাণের সংগঠনে রূপ নিয়েছে। দি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি সদস্যদের মাঝে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক ও মেলবন্ধন সুদৃঢ় করার লক্ষে মিলনমেলার আয়োজন করা হয়েছে।

আগামী ১১ জানুয়ারি ২০২০ সিলেট বিমানবন্দর সংলগ্ন অ্যাডভেঞ্চার ওয়ার্ল্ড-এ মিলনমেলা অনুষ্ঠিত হবে।

মিলনমেলা সুষ্ঠুভাবে আয়োজনের লক্ষ্যে মঙ্গলবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় চেম্বার কনফারেন্স হলে আয়োজক কমিটির এক সভা অনুষ্ঠিত হয়।

মিলনমেলায় অংশগ্রহণের জন্য সিলেট চেম্বারের সদস্যবৃন্দদেরকে চেম্বার কার্যালয়ে নাম রেজিস্ট্রেশনের জন্য অনুরোধ জানানো হয়েছে। রেজিস্ট্রেশন ফি প্রতি সদস্যের জন্য ১,০০০/- টাকা এবং পরিবারের প্রত্যেক সদস্যের জন্য ৫০০/- টাকা। রেজিস্ট্রেশনের শেষ তারিখ ৩১ ডিসেম্বর ২০১৯।

সভায় মিলনমেলা সুষ্ঠুভাবে আয়োজনের লক্ষ্যে কয়েকটি উপ-কমিটি গঠন করা হয়। সভায় উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি চন্দন সাহা, সহ সভাপতি ও মিলনমেলা আয়োজন কমিটির আহবায়ক তাহমিন আহমদ, সিলেট চেম্বারের পরিচালক মোঃ এমদাদ হোসেন, পরিচালক ও সাব কমিটির সদস্য মোঃ সাহিদুর রহমান, পিন্টু চক্রবর্তী, এহতেশামুল হক চৌধুরী, হুমায়ুন আহমদ, মোঃ আতিক হোসেন, ওয়াহিদুজ্জামান চৌধুরী (রাজিব), মোঃ আমিনুজ্জামান জোয়াহির, সিলেট চেম্বারের সাবেক পরিচালক ও সাব কমিটির সদস্য এনামুল কুদ্দুছ চৌধুরী প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১১ ডিসেম্বর ২০১৯/এসসিসিআই/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন