আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

জুয়েল-কুটিম স্মৃতি ফুটবলে লালু একাদশ চ্যাম্পিয়ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১১ ২২:০২:৫০

নিজস্ব প্রতিবেদক :: সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত দ্বিতীয় জুয়েল-কুটিম স্মৃতি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে লালু একাদশ। ট্রাইব্রেকারে মুহিবুর রহমান একাদশকে হারিয়ে তারা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

সিলেট জেলা খেলোয়াড় কল্যান সমিতির উদ্যোগে দ্বিতীয়বারের মতো আয়োজন করা হয় এই ফুটবল টুর্নামেন্ট। সিলেটের দুই কৃতি ফুটবলার জুয়েল ও কুটিমের স্মরণে আয়োজিত এই টুর্নামেন্টে সিলেটের প্রয়াত সাবেক ৮ কৃতি ফুটবলারের নামে ৮টি দল অংশ নেয়।

বুধবার রাতে সিলেট জেলা স্টেডিয়ামে ফ্লাড লাইটের আলোয় অনুষ্ঠিত হয় ফাইনাল খেলা। পুরো ম্যাচজুড়ে উভয় দল পাল্টাপাল্টি আক্রমন করলেও কাঙ্খিত গোলের দেখা পায়নি। অবশেষে ম্যাচ গড়ায় ট্রাইব্রেকারে।

ট্রাইব্রেকারে মুহিবুর রহমান একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রফিতে হাত রাখে লালু একাদশ।

গতবারের মতো এবারও এই টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতায় ছিল সিলেটের স্বনামধন্য ফ্যাশন হাউস মাহা।

টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবুল কালাম।

খেলোয়াড় কল্যান সমিতির সভাপতি রুবেল আহমদ নান্নুর সভাপতি ও সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া শিপলুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাফুফের কার্যনির্বাহী সদস্য মাহি উদ্দিন আহমদ সেলিম, ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ সিরাজ উদ্দিন, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল ও সিলেট জেলা ক্লাব সমিতির সাধারণ সম্পাদক মিলাদ আহমদ।

অনুষ্ঠানে বক্তারা দেশের ফুটবলের উন্নয়নে এরকম টুর্নামেন্ট আয়োজনের প্রশংসা করেন।

সিলেটভিউ২৪ডটকম/ ১১ ডিসেম্বর ২০১৯/ শাদিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন