Sylhet View 24 PRINT

সিলেটে কনসার্ট ফর বাংলাদেশ বৃহস্পতিবার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১১ ২২:০৮:১৭

সিলেট :: সারাদেশে তৃতীয়বারের মতো উদযাপিত হতে যাচ্ছে ডিজিটাল বাংলাদেশ দিবস ২০১৯। “সত্য মিথ্যা যাচাই আগে, ইন্টারনেটে শেয়ার পরে”এই প্রাতিপাদ্য বিষয় নিয়ে মন্ত্রিপরিষদ বিভাগ এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের নির্দেশনা মোতাবেক দিবসটির আয়োজন করা হচ্ছে। এ লক্ষ্যে আগামীকাল বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকেল ৫টায় সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য এই কনসার্টে সিলেটের জনপ্রিয় শিল্পী এবং একটি ব্যান্ডদলের পরিবেশনার পাশাপাশি সংগীত পরিবেশন করতে আসবেন সাম্প্রতিক সময়ে বাংলাদেশে সাড়া জাগানো ব্যান্ডদল “জলেরগান”।

দিবসটিকে স্বতঃস্ফূর্ত উদযাপনে প্রতিটি বিভাগের ন্যায় সিলেট বিভাগেও আয়োজন করা হচ্ছে “কনসার্ট ফর বাংলাদেশ”। এই কনসার্টের মূল লক্ষ্য তরুণদেরকে আইসিটি কার্যক্রমে উজ্জীবিত করা এবং আরও তথ্য প্রযুক্তি নির্ভর করা।

এছাড়াও বর্তমান সরকার কর্তৃক গৃহীত বিভিন্ন ডিজিটাল কার্যক্রমের মাধ্যমে দেশের তথ্য প্রযুক্তিগত অগ্রগতি তুলে ধরা এই কনসার্টের অন্যতম একটি উদ্দেশ্য।

সিলেট জেলা প্রশাসনের সহকারি কমিশনার মো. মেজবাহ উদ্দিন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, কনসার্টটি সর্বসাধারণের উপভোগের জন্য উন্মুক্ত থাকবে।

সিলেটভিউ২৪ডটকম/১১ ডিসেম্বর ২০১৯/জুনেদ


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.