আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে ককটেল ফাটিয়ে আসামী হলেন যারা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১৩ ২১:৫৩:৪৫

নিজস্ব প্রতিবেদক :: খালেদা জিয়ার জামিনের আবেদন খারিজের প্রতিবাদে সিলেটে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বের করা মিছিল থেকে ককটেল বিস্ফোরণের ঘটনায় কোতোয়ালী মডেল থানায় মামলা হয়েছে।
 
বৃহস্পতিবার রাতে ৩৮ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ১৫-২০ জনকে আসামী করা হয়েছে। কোতোয়ালী থানার এসআই অঞ্জন কুমার দাস বাদি হয়ে এই মামলাটি দায়ের করেন।

মামলায় মিছিল থেকে গ্রেফতারকৃত ৩ ছাত্রদল নেতাদের মূল আসামী করা হয়েছে। তারা হলেন রাসেল আহমদ, আলী বাহার ও দেবাশীস দাশ গুপ্ত।

এছাড়া মামলায় যাদেরকে আসামী করা হয়েছে তারা হলেন, ছদরুল ইসলাম লোকমান, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলী আহমদ, মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি নুরুল আলম সিদ্দিকী খালেদ, জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার, ছাত্রদল নেতা ফাহিমুর রহমান মৌসুম, অলিউর রহমান, সাইদুর রহমান বুদুরী, শামিম আহমদ, নজিবুর রহমান সিদ্দিকী, আফসর খান, এমরান আহমদ চৌধুরী, মিফতাহ সিদ্দিকী, আবুল কাহের শামিম, জুবের আহমদ, মাহবুবুর রব ফয়ছল,  আব্দুল আহাদ খান জামাল, জাহেদ, কাইয়ুম চৌধুরী, ফজলে রাব্বি আহসান, মাহবুবুল হক চৌধুরী, কালা জামাল, সোহেল ইবনে রাজা, আবুল কাসেম, আলাতাফ হোসেন সুমন, তোফায়েল আহমদ, সিদ্দিকুর রহমান পাপলু,  কয়েস আহমদ, সাইদুল ইসলাম, সুদীপ জ্যোতি এষ, লিটন আহমদ, মাহবুবুল আলম সৌরভ, মকসূদ আহমদ, আলতাফ হোসেন টিটু, আশারাফ উদ্দিন রুবেল ও অলি চৌধুরী।



সিলেটভিউ২৪ডটকম/১৩ ডসিম্বের ২০১৯/জুনেদ

শেয়ার করুন

আপনার মতামত দিন