আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

গোয়াইনঘাটে প্রীতি ভলিবল ম্যাচ রবিবার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১৪ ১৬:২০:০৬

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: মহান বিজয় দিবসকে আরো আনন্দ মূখর ও স্মৃতির পাতায় স্মরণীয় রাখতে গোয়াইনঘাটে এক প্রীতি ভলিবল ম্যাচের আয়োজন করা হয়েছে । গোয়াইনঘাট উপজেলা ক্রীড়া সংস্থার উদ্দোগে ১৫ ডিসেম্বর রবিবার এই প্রীতি ভলিবল ম্যাচটি মাঠে গড়াবে।

এছাড়া একই দিনে উপজেলার সকল ইউনিয়ন ও উপজেলা ক্রীড়া সংস্থার রেজিস্টার্ডকৃত ক্লাবগুলির নেতৃবৃন্দের হাতে ক্রীড়া সামগ্রী তুলে দিবেন উপজেলা ক্রীড়া সংস্থার কর্তাব্যক্তিরা।

গোয়াইনঘাট সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে প্রীতি ভলিবল ম্যাচ ও ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানেব মুখোমুখি হবেন গোয়াইনঘাট উপজেলা প্রশাসন ভলিবল দল বনাম গোয়াইনঘাট সুধী সমাজ ভলিবল দল। প্রীতি ভলিবল ম্যাচটি

রোববার দুপুরে মাঠে গড়ানোর কথা রয়েছে। উক্ত প্রীতি ভলিবল ম্যাচটি উপভোগ ও ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপজেলার সকল শ্রেনী পেশার মানুষের উপস্থিতি কামনা করেছেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি বিশ্বজিত কুমার পাল, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ফজলুল হক এবং গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক ও গোয়াইনঘাট উপজেলা ক্রীড়া সংসার যুগ্ম সম্পাদক কামরুল হাসান।

সিলেটভিউ২৪ডটকম/১৪ ডিসেম্বর ২০১৯/মতিন/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন