আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

গোলাপগঞ্জে সুনামপুর-ইসলামপুর সমাজ কল্যাণ সংস্থার শিক্ষার্থী সংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১৪ ১৯:৫৬:০১

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের সুনামপুর- ইসলামপুর সমাজ কল্যান সংস্থার  উদ্যোগে ৬ষ্ঠ মেধা বৃত্তি প্রদান ও বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আলোচনা সভা স্থানীয় মছলাম খান একাডেমী অনুষ্ঠিত হয়েছে।  শনিবার বিকাল ৩ টায় সুনামপুর ও ইসলামপুর সংস্থার সভাপতি আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে ও শিক্ষক অলিউর রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাজিরা বেগম শিলা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি এনামুল হক এনাম, সহ-সভাপতি আব্দুল কুদ্দুছ, সাধারণ সম্পাদক ইউনুছ ছৌধুরী, আল এমদাদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ, মছলম খান একাডেমীর গভর্নিং বডির সদস্য হাজী মফিজ উদ্দিন, গোলাপগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সাধারণ সম্পাদক ও ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল করিম কাশেমী, বীর মুক্তিযুদ্ধা ইরমান আলী।

উপস্থিত ছিলেন, সুনামপুর মুক্তিযুদ্ধা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মেহেরাজ হোসেন, চ্যারিটি ক্লাবের ভারপপ্রাপপ্ত সভাপতি মান্না আহমদ, জেলা নিসচার সদস্য সামাদুল ইসলাম অপু, সুনামপুর ও ইসলামপুর সমাজ কল্যান সংস্থার সদস্য সিপার আহমদ, তানভীর আহমদ,নাসির উদ্দিন,নোমান আহমদ সপি প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন সংস্থার শিক্ষা বিষয়ক সম্পাদক হোসাইনুজ্জামান অলি। অনুষ্ঠানে এসএসসি, এইচএসসি ও দাখিল পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষাথীদের সংবর্ধনা প্রদান করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৪ ডিসেম্বর ২০১৯/প্রেবি/ জুনেদ

শেয়ার করুন

আপনার মতামত দিন