আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

রোটারিয়ানরা দেশ ও সমাজের জন্য কাজ করে যাচ্ছেন: ড. এ কে মুবিন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১৫ ১৬:৫৭:৫০

সিলেট :: সাবেক সচিব ও জালালাবাদ এসোসিয়েশনের (ঢাকা) সভাপতি ড. এ কে আব্দুল মুবিন বলেছেন, রোটারিয়ানরা দেশ ও সমাজের জন্য কাজ করে যাচ্ছেন। শিক্ষা, চিকিৎসা সহ বিভিন্ন ভালো কাজে রোটারিয়ানরা এগিয়ে আসছেন। ভালো কাজে ভালো মানুষেরা সব সময়ই এগিয়ে আসেন। রোটারি ক্লাব ভালো মানুষের সংগঠন। এখানে সবাই ভালো মানুষ। তাদের দারা মানুষ উপকৃত হচ্ছে। 

মুবিন আরো বলেন, জালালাবাদ এসোসিয়েশন ৭১বছর ধরে সিলেটের উন্নয়নে কাজ করে যাচ্ছে। বিশ্বের ২৩টি দেশে জালালাবাদ এসোসিয়েশন রয়েছে। জালালাবাদ এসোসিয়েশন এখন বিশ্বজুড়ে জালালাবাদ এসোসিয়েশন। রোটারি ক্লাব অব সিলেট মিডটাউন  অনেক সুন্দর প্রোগ্রাম করার জন্য  ক্লাব প্রেসিডেন্টসহ সকল সদস্যবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

রোটারি ক্লাব অব সিলেট মিডটাউন এর ৩২তম চার্টার ও ইনস্টলেশন সেলিব্রেশন এবং গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

গতকাল শনিবার রাতে নগরীর অভিজাত কনভেনশন হলে আয়োজিত অনুষ্ঠানে ক্লাবের প্রেসিডেন্ট রোটারিয়ান মোহাম্মদ আতিকুর রেজা চৌধুরী (আরএফএসএম) এর সভাপতিত্বে ও প্রোগাম চেয়ারম্যান রোটারিয়ান আলমগীর হোসেন (আরএফএসএম)’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-রোটারি ইন্টারন্যাশনাল (৩২৮২) এর ডিস্ট্রিক গর্ভনর লে: কর্নেল (অব:) রোটারিয়ান আতাউর রহমান পীর(এমপিএইচএফএমসি), রোটারি ইন্টারন্যাশনাল (৩২৮০) এর সাবেক ডিস্ট্রিক গর্ভনর রোটারিয়ান ডা: মনঞ্জুরুল হক চৌধুরী (এমপিএইচএফএমসি), রোটারি ইন্টারন্যাশনাল (৩২৮২) এর সাবেক ডিস্ট্রিক গর্ভনর রোটারিয়ান ইঞ্জিনিয়ার এম এ লফিত( এমডি), রোটারি ইন্টারন্যাশনাল (৩২৮২) এর ইলেক্ট ডিস্ট্রিক গর্ভনর রোটারিয়ান ডা: বেলাল উদ্দিন আহমেদ(এমপিএইচএফ), রোটারি ইন্টারন্যাশনাল (৩২৮২) ডিস্ট্রিক গর্ভনর (নমিনি) রোটারিয়ান আবু ফয়েজ খান চৌধুরী (এমপিএইচএফ)।

সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলার চেয়ারম্যান ইকবাল আহমদ চৌধুরী, সিলেট মেট্রোপলিটনের উপ- পুলিশ কমিশনার (মিডিয়া) জিদান আল মুসা, মাথিউরা ও মোমিনচড়া চা বাগানের নির্বাহী পরিচালক এবং রোটারী ক্লাব অব সিলেট মিডটাউনের সদস্য মো: মুসলেহ উদ্দিন খান পিএএইচএফ।

বক্তব্য রাখেন রোটারিয়ান পিপি প্রফেসর সাখাওয়াত হোসেন আজাদ, রোটারিয়ান পিপি শাহজামাল আহমেদ পিএইচএফ। সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন রোটারিয়ান মো: ইমাদ উদ্দিন আরএফএসএম, প্রত্যয় পাঠ করান, রোটারিয়ান পি পি মো: জামাল উদ্দিন। মিডটাউন এর ক্লাব মেম্বার সেলিনা আক্তারের সৌজন্যে মাদ্রাসা ছাত্র আইনুল ইসলামকে ২৫ হাজার টাকার শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৫ ডিসেম্বর ২০১৯/প্রেবি/জুনেদ

শেয়ার করুন

আপনার মতামত দিন