আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সিলেট সেরা হলেন গোয়াইনঘাটের ইউএনও বিশ্বজিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১৫ ২১:৪৯:৩১

এম.এ.মতিন, নিজস্ব প্রতিবেদক :: শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সিলেট জেলায় সেরার স্বীকৃতি পেলেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল । জাতীয় প্রাথমিক শিক্ষা পদক- ২০১৯-এর আওতায় তিনি এ স্বীকৃতি লাভ করেন।

বিশ্বজিত কুমার পাল সিলেটের গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার হিসেবে ২০১৭ সালের ৮ আগস্ট যোগদান করেছিলেন। গোয়াইনঘাট উপজেলায় যোগদানের পর এ জনপদের শিক্ষার মান উন্নয়ন ও শিক্ষার হার বৃদ্ধিতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেন।

ইউএনও  বিশ্বজিত কুমার পাল এর আগে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় সহকারি কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালনকালে ২০১৭ সালে শুদ্ধাচার পুরস্কার পেয়েছিলেন ।

গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল প্রতিক্রিয়ায় বলেন, কোন সম্মাননা কাজের পরিধির গতিকে আরো বাড়িয়ে দেয়। প্রাথমিক শিক্ষা পদক পেয়ে আমি আনন্দিত। আমি এখানে যোগদানের পর এ উপজেলার শিক্ষার হার ও মান বৃদ্ধির জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছি। আমার প্রতিটি পদক্ষেপে সংশ্লিষ্টরা সর্বাত্মক সহযোগিতা দিয়ে যাচ্ছেন।

তিনি বলেন, সিলেট জেলায় সেরা উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হওয়ার ক্ষেত্রে প্রাথমিক শিক্ষক ও অফিস সাপোর্ট টিমের ভূমিকা অপরিসীম। এছাড়া পুরো উপজেলাবাসীর সহযোগিতা তো আছেই। তাই এ কৃতিত্ব আমার একার নয় পুরো উপজেলাবাসীর।

সিলেটভিউ২৪ডটকম/ ১৫ ডিসেম্বর ২০১৯/এএম/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন