আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সুবিধাবঞ্চিতদের মধ্যে ‘সজীবনীর’ শীতবস্ত্র বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১৫ ২২:২৫:০৯

সিলেট :: সিলেট উইমেন্স মেডিকেল কলেজ-এর শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘সজীবনীর’ উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ‘ওদের জন্য উষ্ণতা’ স্লোগান নিয়ে ‘সজীবনী’ সংগঠন গরীব অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ  করে। শনিবার দুপুর ২টায় সিলেট নগরের মালনী ছড়া চা বাগানে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে শীতার্ত মানুষের মধ্যে প্রায় ২০০ কম্বল ও সোয়েটার বিতরণ করা হয়। এসময় আয়োজকদের পক্ষ থেকে বলা হয়, সাবলম্বী ও স্বচ্ছল মানুষদের  মতো হয়তো অতি গরীবরা শীতে উষ্ণতা পেতে চাইলেও তা পায়না। তাদেরকে দুঃখ-কষ্টের মধ্যে জীবনযাপন করতে হয়। সেসব মানুষদের কথা ভেবেই ‘সজীবনী’ সংগঠন শীতবস্ত্র বিতরণের ক্ষুদ্র প্রয়াস নেয়া হয়েছে সুবিধাবঞ্চিত মানুষদের জন্য।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সিলেট উইমেন্স মেডিকেল কলেজের প্রাক্তন চেয়ারম্যান ওয়ালিতসর উদ্দিন, সজীবনীর উপদেষ্টা ও সিলেট উইমেন্স মেডিকেল কলেজের প্যাথলজি বিভাগের অধ্যাপক ডা. নজরুল ইসলাম ভূঁইয়া এবং সিলেট উইমেন্স মেডিকেল কলেজের ভাইস প্রিন্সিপাল ও কমিউনিটি মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ডা. ফজলুর রহিম কায়সার, ‘সজীবনী’র ভাইস প্রেসিডেন্ট মৌমিতা আইচ, সাধারণ সম্পাদক শান্তা ধর, প্রতিতি দেব, তন্বী সূত্রধর, সাইকা, জুঁই, সালমা, সিফাত, চিত্রা , রিয়া, ইফ্ফা, সামিনা, আছিয়া, সাবিনা, সাহানারা, সুমাইয়া, তাওহিদা, রুচি, আয়েশা, মায়িশা, হুমায়রা, দেবী, রাইদা ও নাদিয়া প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৫ ডিসেম্বর ২০১৯/প্রেবি/জুনেদ



শেয়ার করুন

আপনার মতামত দিন