আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সোসাইটি ওয়েলফেয়ার এসোসিয়েশন সিলেটের উদ্যোগে শহীদদের শ্রদ্ধা নিবেদন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১৬ ১৩:০৩:৩১

সিলেট :: সিলেটের সামাজিক সংগঠন সোসাইটি ওয়েলফেয়ার এসোসিয়েশন সিলেটের উদ্যোগে মহান বিজয় দিবসে বীর শহীদদের শ্রদ্ধা জানিয়ে সকাল সাড়ে ৯.৩০টায় এম. সি. কলেজ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করা হয়। সকাল ১০.০০ টায় পরে কলেজ প্রাঙ্গনের সমাজবিজ্ঞান বিভাগে বিজয় দিবসের আলোচনা সভা  ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সোসাইটি ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে ও মো. হাসান আহমদের পরিচালনায় উপস্থতিত  ছিলেন সোসাইটি ওয়েলফেয়ার এসোসিয়েশনের উপদেষ্টা ও বিভাগীয় প্রধান মোহাম্মদ হাবিবুর রহমান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, তরুণরা চাইলেই সমাজকে বদলে দিতে পারে। আমি আসা করি আগামি দিনে এসব তরুণদের মাধ্যমে আমরা অনেক দুর এগিয়ে যাব। সোসাইটির সকল সদস্যকে বলেন নিজের মন থেকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রভাষক অঘ্রাতা সৌরভ, প্রভাষক মো. কবির হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন , মো. একরাম হোসেন,ইসলাম উদ্দিন,আশরাফুল আলম,মো. কামরুল হাসান,ফরহাদ আহমদ, মো আব্দুল বাছিত,মো.মোছলেহ উদ্দিন, আসাদুজ্জামান শাওন, ফরিয়াদ আহমদ, মো.জাহিদ হাসান,মুহিবুল হক,সাকির আহমদ, সেলিম আহমদ, সজিব আহমদ চৌধুরী, জাকির হোসেন শিপু, সেলিনা বেগম, রিমা বেগম, ইসরাত জাহান পলি, মাসুম আহমদ,আল আরাফাত, মো. শামীম আহমদ, সোহেল রানা জয়, প্রমূখ।

সিলেটভিউ২৪ডটকম/১৬ ডিসেম্বর ২০১৯/প্রেবি/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন