আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট হীরার মাতৃবিয়োগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-১৩ ২২:৩৫:৪৮

সিলেট :: সিলেট জেলা বারের সিনিয়র আইনজীবী, সিলেট জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট সালেহ আহমদ হীরা মাতা নুরেছা বেগম আর নেই।
 
সিলেট নগরীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকেল সাড়ে ৫টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি...রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৩ পুত্র, ৩ কন্যা, নাতি-নাতনীসহ বিপুলসংখ্যক আত্মীয় ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমার জানাজার নামাজ মঙ্গলবার বাদ জোহর মরহুমার গ্রামের বাড়ি দক্ষিণ সুরমার ইসলামনগর বলদী জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। পরে তাকে পারিবারিক গোরস্তানে দাফন করা হবে।

এদিকে, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট সালেহ আহমদ হিরার মাতা নুরেছা বেগমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা জজ আদালতের পিপি অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জামিলুল হক জামিল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হোসেন আহমদ, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নিজাম উদ্দিন, সিলেটের স্পেশাল পিপি সিনিয়র অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইশতিয়াক্ আহমদ চৌধুরী, সিনিয়র সাংবাদিক ও সিলেট জেলা বারের আইনজীবী অ্যাডভোকেট মোহাম্মদ তাজ উদ্দিন প্রমুখ।

পৃথক শোক বার্তায় মরহুমার রুহের তারা মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানান।

সিলেটভিউ২৪ডটকম/১৩ জানুয়ারি ২০২০/প্রেবি/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন