আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

ফাইনালে যাওয়ার লড়াইয়ে এম.কে গ্যালাকটিকো ও টিম এসএসপি-এসএনপি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-১৪ ০০:৩৪:৪৮

সিলেট :: সিলেটে আয়োজিত কিশোর ফুটবলারদের শ্রেষ্ঠত্বের লড়াইয়ের শেষ চারের যুদ্ধ শুরু হচ্ছে আজ মঙ্গলবার থেকে। স্পেটার্ন স্পোর্টস ম্যানেজম্যান্ট-এম.কে গ্যালাকটিকো সিলেট স্পোর্টস একাডেমি আয়োজিত অনূর্ধ্ব-১৫ একাডেমি কাপের প্রথম সেমিফাইনাল আজ।

কিশোর ফুটবলারদের এই আসরে ফাইনালে যাওয়ার লড়াইয়ে টিম এসএসপি-এসএনপি'র প্রতিপক্ষ স্বাগতিক দল এম.কে গ্যালাকটিকো সিলেট স্পোর্টস একাডেমি। হাজী ইছরাব আলী স্কুল এন্ড কলেজ মাঠে দুপুর আড়াইটায় শুরু হবে ম্যাচটি।

টুর্ণামেন্টটিতে সিলেটের বাছাই করা ১৬টি দল অংশ গ্রহণ করেছিলো। চারটি গ্রুপে শিরোপার লড়াইয়ে অংশ নিয়ে ছিলেন তরুণ ফুটবলাররা। সর্বোচ্চ ৭ পয়েন্ট 'এ' গ্রুপের চ্যাম্পিয়ন হয়ে শেষ চার নিশ্চিত করে সিলেট সরকারি শিশু পরিবারের দল টিম এসএসপি-এসএনপি। বাগবাড়ীস্থ সরকারি শিশু পরিবারে স্বেচ্ছায় খেলাধুলা ও বিনোদন কার্যক্রম পরিচালনা করে আসছে এসএনপি স্পোর্টস অ্যান্ড সোস্যাল ওয়েলফেয়ার অর্গানাইজেশন।

চার পয়েন্ট নিয়ে 'সি' গ্রুপের চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনাল নিশ্চিত করে ছিলো এম.কে গ্যালাকটিকো। গ্রুপ পর্বের তিন ম্যাচের একটিতে জয়, একটিতে ড্র'র বিপরীতে একটি ম্যাচে হেরেছিলো দলটি। তাদের প্রতিপক্ষ টিম এসএসপি-এসএনপি তিন ম্যাচের দু'টিতে জয় ও একটিতে ড্র করে ছিলো।

১৫ জানুয়ারি বুধবার দ্বিতীয় সেমিফাইনালে সুনামগঞ্জ জুনিয়র ফুটবল একাডেমির প্রতিপক্ষ হবিগঞ্জের স্পন্দন ফুটবল একাডেমি। তাদের ম্যাচটি্ও শুরু হবে দুপুর আড়াইটায়। শুক্রবার অনুষ্টিত হবে ফাইনাল।

সিলেটভিউ২৪ডটকম/১৪ জানুয়ারি ২০২০/প্রেবি/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন