আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

দক্ষিণ সুরমা উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-১৪ ১১:৫০:৩৯

সিলেট :: দক্ষিণ সুরমা উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা সোমবার উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মিন্টু চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান, দক্ষিণ সুরমা থানার সাব ইন্সপেক্টর লিটন দাস, মোগলাবাজার থানার ওসি (তদন্ত) ছাহাবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম ও সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, জেলা আওয়াীলীগ নেতা মইনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ নেতা চুনু মিয়া, বীর মুক্তিযোদ্ধা সুবল চন্দ্র পাল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুল আলম, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক, জালালপুর ইউপি চেয়ারম্যান মাওলানা সুলাইমান হোসেন, লালাবাজার ইউপি চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল, দাউদপুর ইউপি চেয়ারম্যান এইচ.এম খলিল, তেতলী ইউ/পি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফারুক মিয়া, কামাল বাজার ইউ/পি প্রশাসক তন্ময় আদিত্য, উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, সমাজসেবা কর্মকর্তা আব্দুল মুন্তাকিম, মৎস্য কর্মকর্তা ছমির উদ্দিন, মহিলা বিষয়ক কর্মকর্তা জেসমিন বেগম, উপজেলা আনসার ও ভিডিপির কর্মকর্তা শিব্বির আহমদ, পল্লী বিদ্যুৎ সমিতি সিলেট-১ কর্মকর্তা সঞ্জয় ভৌমিক, সহ সভাপতি মোঃ মাহবুবুর রহমান, ইসলামিক ফাউন্ডেশনের প্রতিনিধি এমদাদুল হক প্রমুখ।

সভায় উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় সন্তুষ্ট প্রকাশ করা হয়। সভায় যানজট সমস্যা নিরসন ও শীত মৌসুমের সুযোগে অপরাধীরা রাতে আধারে অপরাধ করার সুযোগ নিতে না পারে সে ব্যাপার আইন শৃঙ্খলা বাহিনীকে সজাগ থাকার আহবান জানান।

সভায় ওমানের সুলতান কাবুস বিন সাইদ আল সাইদের মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করে ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। সুলতানের রুহের মাগফিরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়। পরে রূহের মাগফেরাত কামনা বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৪ জানুয়ারি ২০২০/প্রেবি/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন