Sylhet View 24 PRINT

প্রিন্সিপাল হাবীবুর রহমান ইতিহাসে অমর হয়ে থাকবেন: মাওলানা রেজাউল করীম

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-১৯ ২০:২৩:২২

সিলেট :: জামেয়া জালালীয়া সোনাসার জকিগঞ্জের প্রিন্সিপাল মাওলানা রেজাউল করীম জালালী বলেছেন, প্রিন্সিপাল  মাওলানা হাবীবুর রহমান রহ. আজীবন নিঃস্বার্থভাবে ইসলাম, দেশ-জাতি ও মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তিনি আপোষহীন একজন সংগ্রামী ব্যক্তিত্ব ছিলেন তাই ইসলাম বিরোধীদের সামনে কখনো মাথা নত করেননি।

রোববার প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান রহ. স্মৃতি সংসদ ওসমানীনগরের উদ্যোগে গোয়ালাবাজারে 'ইসলাম ও মানবতার কল্যাণে প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান রহ.'-শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি মাওলানা মু'তাসিম বিল্লাহ জালালীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা শাহ ফয়ছল আমীনের সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্যে লন্ডন বার্মিংহাম মাদরাসার প্রিন্সিপাল ও শায়খুল হাদীস মাও. রেজাউল হক বলেন, প্রিন্সিপাল হাবীবুর রহমান যেমন ভাবে ইসলামের সৈনিক ছিলেন তেমনিভাবে একজন আধ্যাত্মিক রাহবার ও সমাজসেবক ছিলেন। তাঁর বর্ণাঢ্য কর্মময় জীবনের কারণে তিনি আজীবন ইতিহাসে অমর হয়ে থাকবেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জামেয়া মাদানিয়া কাজিরবাজার-এর প্রিন্সিপাল মাওলানা সামিউর রহমান মুছা, মাওলানা জাহিদ উদ্দীন চৌধুরী।

আরো বক্তব্য রাখেন, হাফিজ. মাওলানা আব্দুল্লাহ মুহাম্মদ ছালেহ, মাওলানা মঈনুদ্দীন, হাফিজ. মাওলানা আব্দুস সালাম, মাওলানা কাজী সিরাজুল হক, মাওলানা জিয়া উদ্দীন, মাওলানা সৈয়দ ফয়সল আহমদ, মুফতি মিনহাজ উদ্দীন মিলাদ, মাওলানা হাবীবুর রহমান জাহান, মাওলানা মুফতি বেলাল আহমদ, ডা: সাজিদুর রহমান সালমান, মাওলানা জালাল উদ্দীন, মুফতি সাদিকুর রহমান, হাফিজ আব্দুল আলিম, হাফিজ কয়েছ আহমদ, হাফিজ মিছবাহ উদ্দীন, শাহ সাজু আহমদ ও হাফিজ দিলওয়ার হুসাইন প্রমুখ।

সিলেটভিউ২৪.কম/ ১৭ জানুয়ারি ২০২০/জুআচৌ  
   









































































সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.