আজ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ইং

জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে ড্যাব সিলেট'র কম্বল বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-১৯ ২১:৪৭:২৭

সিলেট :: বিএনপির প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) সিলেট জেলার উদ্যোগে দোয়া মাহফিল ও শীতার্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৯ জানুয়ারী) বিকেলে সিলেট নগরীর নয়া বাজার এলাকায় এক দোয়া মাহফিল ও শীতার্থদের মাঝে কম্বল বিতরণের মাধ্যমে দিবসটি পালন করা হয়।

ড্যাব সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক ডাঃ মো. শাকিলুর রহমানের পরিচালনায় ও অধ্যাপক ডাঃ নাজমুল ইসলাম এর সভাপতিত্বে  কর্মসূচিতে বক্তব্য রাখেন ড্যাব সিলেট জেলার সহ-সভাপতি ডাঃ তৈয়মুর আলম খন্দকার, সাংগঠনিক সম্পাদক ডাঃ আহমদ নাফি, যুগ্ম সম্পাদক ডাঃ ফাহমিদুর রহমান, প্রকাশনা সম্পাদক ডাঃ আখলাকুর রহমান চৌধুরী,  দপ্তর সম্পাদক ডাঃ রুসলান ইসলাম, প্রচার সম্পাদক ডাঃ সাউদ আল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ডাঃ সৈয়দ হাফিজুর রহমান, সহ-দপ্তর সম্পাদক ডাঃ আফজাল হোসেন। সদস্যবৃন্দের মধ্যে ছিলেন ডাঃ মেহেদী হাসান অনিক, ডাঃ রায়হানুল ইসলাম তুহিন, ডাঃ ওমর শরীফ তুহিন, ডাঃ আমিনুর রহমান ইমন, ডাঃ আব্দুল লতিফ প্রমুখ।

দোয়া মাহফিল ও শীতার্থদের মাঝে কম্বল বিতরণ শেষে সভাপতির বক্তব্যে সিলেট জেলা ড্যাবের সভাপতি অধ্যাপক ডাঃ মো. নাজমুল ইসলাম বলেন, বহু দলীয় গনতন্ত্রের প্রবর্তক প্রেসিডেন্ট জিয়াউর রহমান দেশ ও জনগণের কল্যাণে ভুমিকা রেখেছিলেন। বিএনপি পরিবারকে বাংলাদেশের মাটিতে আজ জিম্মি করে রাখা হয়েছে।

সিলেটভিউ২৪.কম/ ১৭ জানুয়ারি ২০২০/জুনেদ

শেয়ার করুন

আপনার মতামত দিন