আজ মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ইং

খাদিমপাড়ায় ইউনিয়ন মডেল মসজিদ নির্মাণ কাজ শুরু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২০ ১৩:১১:৪৭

সিলেট :: সিলেট সদর উপজেলার ৪ নং খাদিমপাড়া ইউনিয়নে চেয়ারম্যান এড. আফসর আহমেদের উদ্যেগে নির্মাণ করা হচ্ছে নান্দনিক মডেল মসজিদ। উক্ত মসজিদে একত্রে প্রায় ১০০ জনের মত মুসল্লি নামাজ আদায় করতে পারবেন।

৪নং খাদিমপাড়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেয়ার পর থেকেই ইউনিয়নকে ঘিরে উন্নয়নমূলক সব কাজ দক্ষতার সাথে গ্রহণ এবং বাস্তবায়নের মাধ্যমে প্রশংসিত হচ্ছেন অ্যাডভোকেট আফছর আহমদ। তারই ধারাবাহিকতায় খাদিমপাড়া ইউনিয়ন ইতিমধ্যে পেয়েছে নতুন কমপ্লেক্স ভবন যাতে সংযোজিত হয়েছে নান্দনিক এক লাইব্রেরি। এবার খাদিমপাড়া ইউনিয়নবাসী পাচ্ছেন নান্দনিক মডেল মসজিদ।

এ সম্পর্কে চেয়ারম্যান আফছর আহমদ জানান, চেয়ারম্যান হিসেবে শপথ ও দায়িত্ব গ্রহণের পর থেকেই চেষ্টা করছি এই ইউনিয়নে উন্নয়ন এবং জনগণের সুবিধা-অসুবিধার দিকে নজর দেওয়া। আর তাই ইউনিয়নের মুসলিম মুসল্লিদের কথা মাথায় রেখে আমার এই উদ্যেগ গ্রহণ। খুব শীঘ্রি মসজিদটির লেআউট সহ নির্মাণ কাজ শুরু হবে।

উল্লেখ্য, সিলেটের বেসরকারী বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির পুরকৌশলী ফেরদৌস আব্বাস চৌধুরী, রুবেল আহমেদ, শাহনেওয়াজ রশিদ এবং ওয়াফা আরবাব চৌধুরী প্রস্তাবিত নান্দনিক মডেল মসজিদের এক্সটরিয়র এবং স্ট্রাকচারাল ডিজাইন, থ্রিডি ডিজাইন- ল্যান্ডস্কেপিং ও সুপারভিশনের দায়িত্ব পালন করছেন। এছাড়া পূর্বে ইউনিয়নের নান্দনিক লাইব্রেরির ইন্টেরিয়র ডিজাইন ও সেটাপের সাথেও উক্ত প্রকৌশলী বৃন্দ সংযুক্ত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/২০ জানুয়ারি ২০২০/এফএসি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন