আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সিলেট বিমানবন্দরে সাড়ে ৭ লাখ টাকার সিগারেটসহ চট্টগ্রামের বাসিন্দা আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২০ ১৫:৩৪:২২

নিজস্ব প্রতিবেদক :: সিলেট ওসমানী আর্ন্তজাতিক বিমানবন্দরে ২১৫ কার্টন সিগারেটসহ দুবাই থেকে আগত এক যাত্রীকে আটক করেছে কাস্টমস কর্তৃকক্ষ। এসব সিগারেটের আনুমানিক মূল্য প্রায় সাড়ে ৭ লাখ টাকা। আজ সোমবার বেলা ১টার দিকে এ সিগারেট জব্দ করা হয়। আটক জামশেদ সিকদারের বাড়ি চট্টগ্রামে।

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, সিলেট-এর কমিশনার ডা. গোলাম মো. মুনীর জানান, বাংলাদেশ এয়ারলাইন্স এর অভ্যন্তরীণ ফ্লাইট নং বিজি-৬০১ ঢাকা থেকে সিলেটে ওসমানী আর্ন্তজাতিক বিমানবন্দরে বেলা ১টায় অবতরণ করে। গোপন সংবাদের ভিত্তিতে কাস্টমস কর্মকর্তারা মোহাম্মদ জামশেদ সিকদার নামের যাত্রীর লাগেজ স্ক্যান করে ২১৫ কার্টন (Esse Special Gold/ Esse Lights/Mond) সিগারেট জব্দ করে। এ সময় জামশেদ সিকদারকে আটক করা হয়।
আটক জামশেদ চট্টগ্রাম জেলার রাউজান চিত্তপাড়ার সুলতনাপুরের ৬নং ওয়ার্ডের বাসিন্দা। তার পাসপোর্ট নং বিকে-০৩৮১৭৯৮। তিনি দুবাই থেকে প্রথমে ঢাকায় আসেন, সেখান থেকে অভ্যন্তরীণ ফ্লাইটে আসেন সিলেটে।

কাস্টমস কর্মকর্তারা জানান, জিজ্ঞাসাবাদে জামশেদ জানিয়েছেন তিনি সিলেটের উমরপুরের জনৈক নুরজামানকে সিগারেটগুলো পৌঁছে দেওয়ার জন্য নিয়ে এসেছিলেন। এ বিষয়ে শুল্ক আইন মোতাবেক পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/২০ জানুয়ারি ২০২০/আরআই-কে/জেআরজে/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন