আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখায় সেই ঘটনাস্থল পরিদর্শনে ডিআইজি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২০ ১৮:০৭:৩১

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখার উপজেলার উত্তর শাহবাজপুর ইউপির পাল্লাথল চাবাগানে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী-শাশুড়ি এবং দুজন প্রতিবেশীকে হত্যার পর এক যুবকের আত্মহত্যার ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান।

সোমবার বিকেলে সাড়ে চারটার দিকে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন।

এসময় তিনি বাগানের চা-শ্রমিকদের সাথে কথা বলেন এবং নিহত জলি বুনার্জির মেয়ে চন্দনা বুনার্জির (০৯) খোঁজ খবর নেন। এসময় তাঁর সঙ্গে মৌলভীবাজারের পুলিশ সুপার মো. ফারুক আহমদ, সিলেটের জ্যেষ্ঠ সহকারি পুলিশ সুপার গৌতম দে, বড়লেখা থানার অফিসার ইনচার্জ কর্মকর্তা ইয়াছিনুল হক, উত্তর শাহবাজপুর ইউপির চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জসীম ও মোশাররফ হোসেন প্রমুখ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকার রবিবার ভোররাতে পারিবারিক কলহ নিয়ে নির্মলের সঙ্গে তার স্ত্রী জলি বুনার্জির ঝগড়া হয়। এরই জের ধরে সে জলিকে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। এসময় জলিকে বাঁচাতে তাঁর মা লক্ষ্মী ও পাশের ঘরের বসন্ত ভৌমিক এবং বন্তের মেয়ে শিউলী এগিয়ে এলে নির্মল তাদেরও কুপিয়ে হত্যা করে। ঘটনার সময় কোনো মতে বেঁচে যায় জলির মেয়ে চন্দনা। চন্দনা দৌঁড়ে পালিয়ে গিয়ে চিৎকার দিলে আশাপাশের শ্রমিকরা বাড়ি ঘেরাও করেন। এ অবস্থায় নির্মল ঘরের দরজা লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। ঘটনার খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে মর্গে পাঠায়।

এই ঘটনায় রবিবার রাতে পাল্লাথল চা বাগানের সহকারী ব্যবস্থাপক জাকির হোসেন বাদি হয়ে থানায় মামলা করেন।

সিলেটভিউ২৪ডটকম/২০ জানুয়ারি ২০২০/এজেএল/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন