আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে নগরীর ৩নং ওয়ার্ডে শীতবস্ত্র বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২০ ১৮:৪৬:৪৭

সিলেট :: সিলেট নগরীর ৩নং ওয়ার্ডে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ সোমবার নগরীর মুন্সিপাড়া এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই শীতবস্ত্র বিতরণ করেন সিলেট সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মাসুক উদ্দিন আহমদ।

এসময় তিনি বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা দেশের অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রেখেছেন। তিনি সব সময় অসহায় মানুষের সাহায্যে কাজ করে যাচ্ছেন। সমাজের দুস্থদের উন্নয়নের জন্য যা যা করণীয় তার সবটুকু করে যাচ্ছেন।’

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনে করেন এবারের শীতে মানুষের কষ্ট খুব বেশি হচ্ছে। তাই অনেক পূর্বে থেকে তিনি অসহায় মানুষদের শীতবস্ত্র বিতরণ করে যাচ্ছেন।’ সরকারের পাশাপাশি সমাজের সুবিধা বঞ্চিত মানুষের সাহায্যে এগিয়ে আসার জন্য বেসরকারি প্রতিষ্ঠান ও বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি। পাশাপাশি তিনি প্রধানমন্ত্রীর জন্য সুবিধা বঞ্চিতদের কাছে দোয়া কামনা করেছেন।

৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. আবুল কালাম আজাদ লায়েকের সভাপতিত্বে ও ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি কাজল আহমদ ও সাধারন সম্পাদক মুরাদ আহমদ মুরনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট জেলা প্রশাসকের প্রতিনিধি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুস সালাম লাকি, সাংগঠনিক সম্পাদক সোহেল আহমদ, প্রচার সম্পাদক কবির আহমদ, দপ্তর সম্পাদক জুবায়ের আহমদ, ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক আবির হাসান, আশু কুমার কর, সেলিম আহমদ, রাশেদ আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২০ জানুয়ারি ২০২০/ প্রেবি/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন