আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

আজাদ কাপে দর্শক মাতিয়ে সিলেটভিউয়ের দুর্দান্ত জয়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২০ ২২:১৯:৪৬

জ্যেষ্ঠ প্রতিবেদক :: কয়েক হাজার দর্শককে উল্লাসে মাতিয়ে আজাদ কাপ ফুটসালে দুর্দান্ত জয় পেয়েছে সিলেটভিউ২৪ডটকম দল। আজ সোমবার সন্ধ্যার পর নগরীর টিলাগড় পয়েন্ট মাঠে শ্যামলী ফাইটার্সকে ৩-১ গোলে উড়িয়ে দেয় সিলেটভিউ।

আজাদ কাপ ফুটসালের গ্রুপ পর্বের এটি ছিল সিলেটভিউ২৪ডটকম-এর প্রথম ম্যাচ। সিলেটভিউয়ের দলে ছিলেন সাবেক জাতীয় ফুটবলার ‘গোল্ডেন বয়’ খ্যাত শাহাজ উদ্দিন টিপু (অধিনায়ক), জেলা দলের সাবেক ফুটবলার আজাদুর রহমান চঞ্চল, ইমরাজ আহমদ, লায়েক আহমদ, জাহেদ আহমদ ও খালেদ আহমদ।

সিলেটভিউ আর শ্যামলী ফাইটার্সের ম্যাচ দেখার জন্য মাঠে পাঁচ সহস্রাধিক দর্শক উপস্থিত ছিলেন। ম্যাচের প্রথমার্ধে আক্রমণ-পাল্টা আক্রমণ হলেও কাঙ্ক্ষিত সেই গোলের দেখা পায়নি কোনো দল। এর মধ্যে দুটি গোলের সুযোগ মিস করে সিলেটভিউ।

তবে দ্বিতীয়ার্ধের শুরু থেকেই প্রতিপক্ষকে চেপে ধরে সিলেটভিউ। টিপুর বাড়িয়ে দেওয়া বলে দলের পক্ষে গোলের খাতা খুলেন ইমরাজ। দ্বিতীয় গোলেও অবদান ছিল ছিল টিপুর। তার বাড়ানো বল ধরে শ্যামলী ফাইটার্সের জাল কাঁপান লায়েক।

সিলেটভিউয়ের হয়ে তৃতীয় গোলটি নিজেই করেন শাহাজ উদ্দিন টিপু। ৩ গোল খাওয়া শ্যামলী ফাইটার্স একটি গোল শোধ করে।
খেলায় ম্যাচ রেফারির দায়িত্বে ছিলেন আক্কাস উদ্দিন আক্কাই। সহকারী রেফারি ছিলেন আবদুর রহমান।

ধারাভাষ্যে ছিলেন অধ্যাপক লাহিদ উদ্দিন, কামরান আহমদ ও শামসুল হক শিপু।

ম্যাচটি মাঠে বসে উপভোগ করেন সিটি কাউন্সিলর ও টুর্নামেন্টের প্রবর্তক আজাদুর রহমান আজাদ এবং সিলেটভিউ২৪ডটকম-এর সম্পাদক শাহ্ দিদার আলম নবেল, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ছমর উদ্দিন মানিক, ক্রীড়া লেখক সমিতি সিলেটের সভাপতি মান্না চৌধুরী ও সিলেটভিউ দলের ম্যানেজার ক্রীড়া সংগঠক আব্দুল কাদির।

সিলেটভিউ২৪ডটকম/২০ জানুয়ারি ২০২০/আরআই-কে

@

শেয়ার করুন

আপনার মতামত দিন