আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

ইউনিয়ন ব্যাংক জিন্দাবাজার শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২১ ১২:১৪:০১

সিলেট :: ইউনিয়ন ব্যাংক লিমিটেড সিলেটের জিন্দাবাজার শাখার উদ্যোগে দুঃস্থ, অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার (২০ জানুয়ারি) জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের হাবিবনগর টি এস্টেটে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক সিলেটের নির্বাহী পরিচালক কাজী এনায়েত হোসেন। এসময় তিনি বলেন, শীতে অসহায় দরিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। বিত্তবানদের এসব অসহায় শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়াতে হবে। অসহায় মানুষের কষ্ট নিবারণে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে চেষ্ঠা চালিয়ে যাওয়া প্রয়োজন। কারণ নিঃস্বার্থভাবে অসহায় দরিদ্র মানুষের সেবা করাই মানবধর্ম। তিনি বলেন বাংলাদেশকে দারিদ্রমুক্ত ও সুখী দেশ হিসেবে গড়ে তোলতে সরকারের পাশাপাশি অন্যদেরও ঐক্যবদ্ধভাবে  কাজ করে যেতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক সিলেটের জেনারেল ম্যানেজার মাকসুদা বেগম।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন ব্যাংক লিমিটেড সিলেটের জিন্দাবাজার শাখা ম্যানেজার হুমায়ূন কবীর, আম্বরখানা শাখা ম্যানেজার মো. আজহারুল ইসলাম, ইসলামপুর শাখা ম্যানেজার উবায়দুর রহমান, জিন্দাবাজার শাখার অপারেশন ম্যানেজার ফাহাদ বিন আব্দুল কুদ্দুস, হাবিবনগর টি এস্টেটের ম্যানেজার এফজাল আহমদ চৌধুরী প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২১ জানুয়ারি ২০২০/প্রেবি/আরএইচডি/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন