আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

কর্মবিরতি পালন করলেন কালেক্টরেট সহকারী সমিতির নেতৃবৃন্দ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২১ ১৩:১৪:৩৭

সিলেটে :: সিলেটে দু’ঘন্টা কর্মবিরতি পালন করেছেন কালেক্টরেট সহকারী সমিতির নেতৃবৃন্দ। কেন্দ্রীয় কমিটির দেশব্যাপী আন্দোলনের অংশ হিসেবে এবং টানা আন্দোলনের দ্বিতীয় দিনে এ কর্মবিরতি পালন করা হয়।

আজ মঙ্গলবার (২১ জানুয়ারি) সকাল ৯ টায় বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি, কেন্দ্রীয় কমিটির ঘোষণা অনুযায়ী বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে কর্মরত ৩য় শ্রেণির কর্মচারীদের পদ-পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে জেলা প্রশাসক, সিলেট মহোদয়ের কার্যালয় প্রাঙ্গণে দ্বিতীয় দিনের দু’ঘন্টা কর্মবিরতির কর্মসূচি পালিত হয়।

সহসভাপতি কা নবরণ লস্করের পরিচালনায় সিলেট জেলার সভাপতি জনাব কামরুজ্জামানের সভাপতিত্বে কর্মবিরতিকালে কালেক্টরেট প্রাঙ্গণে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন সহসভাপতি দেবাংশু ভট্টাচার্য্য, সহ-সভাপতি জনাব ফরিদ উদ্দিন, সাধারণ সম্পাদক জনাব আলীমুজ্জামান, অর্থ সম্পাদক জনাব মিজানুর রহমান, প্রচার সম্পাদক জনাব আজিম উদ্দিন, কেন্দ্রিয় নেতা আজমল খান, ফিরোজ আহমদ, জামাল উদ্দিন, অশোক বৈশ্য, কাওসার আহমদ, সজল চন্দ্র আচার্য্য ও মঈনুল হোসেন।

বক্তারা বলেন, দাবি আদায় না করে ঘর ফিরা নয়। মিথ্যা প্রতিশ্রুতির ভিত্তিতে আমরা দীর্ঘ বছর কাটিয়েছি। এবার নায্য দাবি আদায় করে তবেই ঘরে ফিরব। দাবি মানা না হলে আজ (মঙ্গলবার) ও আগামী দুই দিন (বুধ ও বৃহস্পতিবার) সকাল ৯ ঘটিকা হতে দুপুর ১২ টা পর্যন্ত ৩ ঘন্টা কর্মবিরতি পালন করা হবে।
সভা শেষে এক বিক্ষোভ মিছিল বের করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/২১ জানুয়ারি ২০২০/প্রেবি/আরএইচডি/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন