আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

শাবিতে পরিবহনপুলে যুক্ত হল ৩টি বাস

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২১ ১৫:০৭:৪২

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিবহনপুলে নতুন ৩টি বাস সংযুক্ত করা হয়েছে।

মঙ্গলবার (২১ জানুয়ারি) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে বাসের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

এসময় উপাচার্য বলেন, পরিবহন সংকট নিরসনে আমরা কাজ করে যাচ্ছি। এরই অংশ হিসেবে বিশ্ববিদ্যালয়ের অর্থায়নে দুটি বাস ক্রয় করা হয়েছে অন্যদিকে মজিদ মোল্লা ফাউন্ডেশন একটি বাস প্রদান করেছে আমাদের। আগামীতে আমাদের কোন বাসের সংকট থাকবে না।

এসময় তিনি বলেন, আমাদের  শিক্ষক-শিক্ষার্থীদের যাতায়াতে যাতে কোন ধরনের সমস্যা সৃষ্টি না হয় সে জন্য আগামী বছর থেকে ৪টি করে নতুন বাস বিশ্ববিদ্যালয়ের পরিবহনপুলে যুক্ত করা হবে।

তিনি বলেন, আমি বিশ্ববিদ্যালয়ে যোগদানের পর পরিবহন থেকে শুরু করে সব সেক্টরের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। ভবিষৎে আমাদের এ ধারা অব্যাহত থাকবে।

বাস উদ্বোধনকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. জহির বিন আলম রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেনসহ বিভিন্ন অনুষদের ডিন দপ্তর প্রধানগন উপস্থিত ছিলেন।


সিলেটভিউ২৪ডটকম/২১ জানুয়ারি ২০২০/এএএম/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন