আজ বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ ইং

দক্ষিণ সুরমা আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে সম্মাননা প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২১ ১৫:৩৯:৩৭

সিলেট :: বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, দক্ষিণ সুরমা উপজেলা কমান্ড-সিলেটের উদ্যোগে দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের নব গঠিত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম ও সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদকে সংর্বধনা প্রদান করেন।

মঙ্গলবার দুপুরের সিলেট দক্ষিণ সুরমা উপজেলা কার্যালয়ের হলরুমে এ সংবর্ধনা প্রদান করা হয়।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, দক্ষিণ সুরমা উপজেলা কমান্ড-সিলেট সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. কুটি মিয়ার সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড দক্ষিণ সুরমা উপজেলার সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন- দক্ষিণ সুরমা উপজেলা নির্বহী কর্মকর্তা মিন্টু চৌধুরী।

তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। বঙ্গবন্ধুর নেতৃত্বে তারা স্বাধীনতা যুদ্ধে অংশ নিয়ে পাকিস্তানি বর্বর বাহিনীকে বিতাড়িত করার মাধ্যমে ‘বাংলাদেশ’ নামক একটি স্বাধীন রাষ্ট্র ছিনিয়ে এনেছেন। ৩০ লাখ শহীদ ও ২ লক্ষ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে আমাদের এ স্বাধীনতা অর্জিত হয়েছে। বীর মুক্তিযোদ্ধারা কখনও তাদের স্বার্থের কথা বিবেচনা করেননি। মুক্তিযোদ্ধারা আমাদের অহংকার। বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের জীবনমান উন্নয়নে নানাবিধ কর্মসূচি হাতে নিয়েছে। মুক্তিযোদ্ধাদের একটি সুন্দর জীবন ও সম্মান নিশ্চিত করা আমাদের দায়িত্ব।

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, সিলেট জেলা ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শ্রী সুব্রত চক্রবর্তী জুয়েল।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- লতিফা-শফি চৌধুরী মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো: আমিরুল আলম খান, সংবর্ধীত অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সিলেট দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের নব গঠিত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম ও সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ।

অন্যান্যদের মাঝে উপস্থিত বক্তব্য রাখেন- বীর মুক্তিযোদ্ধা বাবু সুবল চন্দ্র পাল, মো. উমর আলী, মো. আখতারুজ্জামান, ও মো. মতিবুর রহমান।

অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, মাওলানা আব্দুল বাছিত সেলিম, গীতা থেকে পাঠ করেন শ্রী সবুজ বিশ্বাস।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি, প্রধান বক্তা ও সংবর্ধিত অতিথিদের কে কেষ্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয়।


সিলেটভিউ২৪ডটকম/২১ জানুয়ারি ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন