Sylhet View 24 PRINT

ওয়ান ব্যাংক ও জালালাবাদ গ্যাসের চুক্তি সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২১ ১৫:৪৫:০৫

সিলেট :: জালালাবাদ গ্যাস টি এন্ড ডি সিস্টেম লিঃ, সিলেট  অফিসে রিয়্যাল টাইম সেবা প্রদানের লক্ষ্যে ওয়ান ব্যাংক লিমিটেড ও জালালাবাদ গ্যাস এর মধ্যে এক চুক্তি সম্পাদিত হয়।

চুক্তি সম্পাদন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জালালাবাদ গ্যাস এর ব্যবস্থাপনা পরিচালক মো. শরিফুল ইসলাম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- মহাব্যবস্থাপক (বিপণন উত্তর) প্রকৌশলী মো. শাহিনুল ইসলাম এবং ওয়ান ব্যাংক এর পক্ষ থেকে বক্তব্য রাখেন এ ডি এম ডি রোজিনা আলেয়া আহমেদ ও ইসলামপুর শাখার ব্যাবস্থাপক মোহাম্মদ ফুয়াদ চৌধুরী। চুক্তি অনুসারে অনলাইন সিষ্টেম ইন্টিগ্রেশন এর মাধ্যমে ব্যাংকিং ক্যাশ কাউন্টার, অটো ডেবিট  ষ্ট্যান্ডিং ইনষ্ট্রাকশন, ইন্টারনেট ব্যাংকিং, মোবাইল ব্যাংকিং সিষ্টেম ও ডেবিট এবং ক্রেডিট কার্ড দ্বারা  গ্রাহকগণ বিল পরিশোধ করতে পারবে ।

জালালাবাদ গ্যাস এর পক্ষে কোম্পানি সেক্রেটারী ও মহাব্যবস্থাপক এস এম আছাদুল হক ও ওয়ান ব্যাংক এর পক্ষে এ. ডি. এম. ডি. রোজিনা আলেয়া আহমেদ চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ওয়ান ব্যাংকের সিলেট অঞ্চলের শাখা ব্যাবস্থাপকবৃন্দ ও জালালাবাদ গ্যাস এর মহাব্যবস্থাপকবৃন্দ, উপ মহাব্যবস্থাপকবৃন্দ ও আঞ্চলিক শাখা প্রধানবৃন্দ।

তারা আশাবাদ ব্যক্ত করেন এ চুক্তি সম্পাদনের ফলে রিয়্যাল টাইমে বিল পরিশোধের দ্বার উম্মোচিত হলো ও জালালাবাদ গ্যাসের গ্রাহকগণ দ্রুততম সময়ে ও নির্বিঘ্নে সেবা গ্রহণ করার সুযোগ সৃষ্টি হলো।

অনুষ্ঠান পরিচালনা করেন জালালাবাদ গ্যাস এর উপব্যাবস্থাপক প্রকৌঃ মোঃ রবিউল আলম। সিষ্টেম ইন্টিগ্রেশন এর বিষয়ে বিস্তারিত বিবরণ উপস্থাপন করেন ওয়ান ব্যাংক  প্রধান কার্য্যালয়ের মোঃ সফিকুল ইসলাম।


সিলেটভিউ২৪ডটকম/২১ জানুয়ারি ২০২০/প্রেবি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.