Sylhet View 24 PRINT

সিলেট জেলা আইনজীবী সমিতির দায়িত্বের পালাবদল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২১ ২০:৩৮:১৪

সিলেটভিউ ডেস্ক :: সিলেট জেলা আইনজীবী নির্বাচিত নতুন পরিষদ দায়িত্ব গ্রহণ করেছে। মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুর দুইটায় সমিতির দুই নম্বর হলে বার্ষিক সাধারণ সভা শেষে নতুন সদ্যবিদায়ী পরিষদ নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করে। সভায় সমিতির ৮ শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

সমিতির সদ্যবিদায়ী সভাপতি মোঃ জামিলুল হক জামিল এডভোকেট এর সভাপতিত্বে এবং যুগ্ম-সম্পাদক শংকর লাল দাশ এডভোকেট ও যুগ্ম-সম্পাদক জোহরা জেসমিন এডভোকেট এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় ২০১৯ সনের ০১ জানুয়ারি হতে ৩১ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত অর্থ-বছরের বার্ষিক অডিট রিপোর্ট উপস্থাপন করা হয়। অডিটর নাজিম উদ্দিন চৌধুরী এডভোকেট, কয়ছর আহমদ এডভোকেট ও দেবতোষ দেব এডভোকেট কর্তৃক প্রস্তুতকৃত এবং অডিট কমিটির আহবায়ক নাজিম উদ্দিন চৌধুরীর উপস্থাপিত অডিট রিপোর্ট সর্বসম্মতভাবে অনুমোদিত ও গৃহীত হয়।

সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক হোসেন আহমদ এডভোকেট ২০১৯ সনের কার্যনির্বাহী কমিটি কর্তৃক বিভিন্ন উন্নয়নমূলক কর্মতৎপরতা এবং কর্মতৎপরতার ভিত্তিতে ২০১৯ সনের বার্ষিক প্রতিবেদন সভায় উপস্থাপন করেন। প্রতিবেদনটি সর্বসম্মতভাবে সভায় অনুমোদিত ও গৃহীত হয়।
নির্বাচন কমিশনার পক্ষে প্রধান নির্বাচন কমিশনার আলী মোস্তফা মিশকাতুন নূর এডভোকেট বিগত ১৬ জানুয়ারি অনুষ্ঠিত সমিতির বার্ষিক নির্বাচনের ফলাফল ঘোষণাপূর্বক তার লিখিত প্রতিবেদন সভায় পাঠ করেন। প্রধান নির্বাচন কমিশনার সভায় উপস্থিত নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সভাপতি এ.টি.এম. ফয়েজ উদ্দিন এডভোকেট, সহ সভাপতি-০১ আব্দুল হাই কাইয়ুম এডভোকেট, সহ সভাপতি-০২ মোঃ মখলিছুর রহমান এডভোকেট, সাধারণ সম্পাদক মোঃ ফজলুল হক সেলিম এডভোকেট, যুগ্ম সম্পাদক-১ মোঃ হুমায়ুন রশীদ (সোয়েব) এডভোকেট ও যুগ্ম সম্পাদক-২ মাসুদুর রহমান খান (মুন্না) এডভোকেট, সমাজ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোমিনুল ইসলাম মোমিন এডভোকেট, সহ-সমাজ বিষয়ক সম্পাদক মোঃ আজমল হোসেন এডভোকেট, লাইব্রেরী সম্পাদক মোঃ তানভীর আখতার খান এডভোকেট, প্রধান নির্বাচন কমিশনার মোঃ এমদাদুল হক এডভোকেট, সহকারী নির্বাচন কমিশনার মোঃ লিয়াকত আলী এডভোকেট ও শ্রী জয়জিত আচার্য্য এডভোকেট, সহ-সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান এডভোকেট, রেদওয়ানুল ইসলাম এডভোকেট ও আবু ফাহাদ এডভোকেট, কার্যকরী কমিটির সদস্যবৃন্দ হলেন সর্বজনাব আব্দুল গফফার এডভোকেট, মোঃ আজিজুর রহমান এডভোকেট, মোঃ রাজ উদ্দিন এডভোকেট, জ্যোতির্ময় পুরকায়স্থ (কাঞ্চন) এডভোকেট, মোঃ আব্দুল ওদুদ এডভোকেট, দীনা ইয়াছমীন এডভোকেট, মোঃ আব্দুল মান্নান চৌধুরী এডভোকেট, এ.এস.এম. আব্দুল গফুর এডভোকেট, জসীম উদ্দিন আহমদ এডভোকেট, মোঃ ওবায়দুর রহমান এডভোকেট ও প্রদীপ কুমার ভট্টাচার্য এডভোকেটকে সভায় পরিচয় করিয়ে দেন।

নবনির্বাচিত সভাপতি এ.টি.এম. ফয়েজ উদ্দিন এডভোকেট ও সাধারণ সম্পাদক মোঃ ফজলুল হক সেলিম এডভোটেসহনবনির্বাচিত কার্যনির্বাহী কমিটিকে বার্ষিক সাধারণ সভা করতালির মাধ্যমে স্বাগত জানান।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র আল কোরআন থেকে তেলাওয়াত করেন বিদায়ী কার্যনির্বাহী কমিটির লাইব্রেরী সম্পাদক এম. আবদুল করিম আকবরী এডভোকেট এবং গীতা পাঠ করেন ড. দিলীপ কুমার দাশ চৌধুরী এডভোকেট এডভোকেট। 

সিলেটভিউ২৪ডটকম/২১ জানুয়ারি ২০২০/প্রেবি/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.