আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

বাংলাদেশ কম্পিউটার সমিতি সিলেট শাখার চিত্রাংকন প্রতিযোগিতা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২২ ১৯:৫০:১০

সিলেটভিউ ডেস্ক :: বাংলাদেশ কম্পিউটার সমিতি সিলেট শাখার উদ্যোগে “কম্পিউটার মেলা ২০২০” উপলক্ষে এক চিত্রাংকন প্রতিযেগিতার আয়োজন করা হয়েছে।

চিত্রাংকন প্রতিযেগিতা সিলেট নগরীর রিকাবীবাজারস্থ  সিলেট জেলা স্টেডিয়ামে ২৪ জানুয়ারি (শুক্রবার) সকাল ১০ টায় অনুষ্ঠিত হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী: ক গ্রুপ- নার্সারী থেকে দ্বিতীয় শ্রেণি পর্যন্ত, বিষয় : ইচ্ছে মতো, মাধ্যম :ইচ্ছে মতো। খ গ্রুপ- তৃতীয় শ্রেণি থেকে ষষ্ঠ শ্রেণি পর্যন্ত, বিষয় : ডিজিটাল সিলেট, মাধ্যম : রং পেন্সিল। গ গ্রুপ- সপ্তম শ্রেণি থেকে দশম শ্রেণি পর্যন্ত, বিষয় : ডিজিটাল বাংলাদেশ, মাধ্যম : জল রং। 

এ চিত্রাংকন প্রতিযোগীতায় আয়োজকদের কাছ থেকে শুধু মাত্র কার্টিজ কাগজ দেয়া হবে। অন্যান্য সকল রকম উপকরণ প্রতিযোগীকে সঙ্গে আনতে হবে। তিন গ্রুপের  মধ্যে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান বিজয়ীকে আকর্ষণীয় পুরুস্কার দেয়া হবে। এছাড়া অংশগ্রহণকারী প্রত্যেক প্রতিযোগীকে সান্ত্বনা পুরস্কার দেয়া হবে।

বাংলাদেশ কম্পিউটার সমিতি সিলেট শাখার উদ্যোগে আয়োজিত “কম্পিউটার মেলা ২০২০” উপলক্ষে চিত্রাংকন প্রতিযেগিতায় অংশগ্রহণ করতে আগ্রহীদের সজল ঘোষ, জ্যেষ্ঠ প্রতিবেদক, দৈনিক উত্তরপূর্ব, মসজিদ কমপ্লেক্স, কাজী ইলিয়াছ, জিন্দাবাজার, সিলেট-৩১০০, মোবাইল নং- ০১৭১৬-৮৯১১৮৬ এই নাম্বারে যোগাযোগ করতে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।

উল্লেখ্য, গতকাল ২২ জানুয়ারি বুধবার কম্পিউটার মেলা শুরু হয়েছে। ২৬ জানুয়ারি রবিবার পর্যন্ত প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত কম্পিউটার মেলা চলবে।

সিলেটভিউ২৪ডটকম/২২ জানুয়ারি ২০২০/প্রেবি/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন