আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

‘জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশন’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২২ ২১:০২:১৪

সিলেট :: জকিগঞ্জের প্রবাসী নির্ভর স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশন’র পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। এসোসিয়েশনের আহবায়ক পরিষদ গতকাল এ কমিটি ঘোষণা করেন।

ওমান প্রবাসী জকিগঞ্জ উপজেলার কাজলসার ইউনিয়নের মাওলানা কামরুল ইসলামকে সভাপতি, ব্রাজিল প্রবাসী বীরশ্রী ইউনিয়নের লায়েছ আহমদ মিনুকে সাধারণ সম্পাদক ও আরব আমিরাত প্রবাসী পৌরসভার সোহেল আহমদ রাহেলকে কোষাধ্যক্ষ করে ৭৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

জকিগঞ্জের সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে কাজ করার লক্ষ্য নিয়ে ২০১৯ সালের ১৫ অক্টোবর সংগঠনটি যাত্রা শুরু করে। ‘ঐক্য, ন্যায় ও সততার সাথে, এগিয়ে চলি এক সাথে’ এই শ্লোগানকে ধারণ করে গত ১৪ জানুয়ারি এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদানের মাধ্যমে এর কার্যক্রম শুরু হয়।
 
নবগঠিত কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি এ. সি. আজাদ চৌধুরী ইংল্যান্ড, মাওলানা মো. আব্দুল করিম ফ্রান্স, হেলাল আহমদ সৌদি আরব, কয়েছ আহমদ আরব আমিরাত, মো. এনামুল হক তাপাদার সৌদি আরব, জুনেদ আহমদ চৌধুরী দক্ষিণ কোরিয়া, মো. আব্দুস সবুর সৌদি আরব, সেলিম আহমদ আরব আমিরাত, আব্দুল ওয়াহিদ চৌধুরী সৌদি আরব, মো. বিলাল আহমদ ইংল্যান্ড, মনজুর আহমদ আরব আমিরাত, মাওলানা হোসাইন আহমদ ওমান, লোকমান উদ্দিন তালুকদার নেজাম সৌদি আরব, ফখরুল ইসলাম সৌদি আরব, সহ-সাধারণ সম্পাদক রুলি চৌধুরী ইংল্যান্ড, কাওছার আলম আরব, নাজমুল ইসলাম চৌধুরী সৌদি আরব, আব্দুর রহমান খান সৌদি আরব, আজিজুর রহমান খান সৌদি আরব, আশরাফুল আলম আরব আমিরাত, বিলাল আহমদ আরব আমিরাত, ময়জুল হক আরব আমিরাত, জাবের বিন ওয়াহিদ আরব আমিরাত, ছদরুল ইসলাম খাদিম আরব আমিরাত, সহ কোষাধ্যক্ষ শিহাব আহমদ রাজু সৌদি আরব, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম লস্কা বাহরাইন, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত তালুকদার সৌদি আরব, মো. সেলিম আহমদ আরব আমিরাত, কামরুল ইসলাম আরব আমিরাত, উজ্জল চৌধুরী মালোয়েশিয়া, আব্দুস শহীদ আরব আমিরাত, শাহাব উদ্দিন চৌধুরী সাবু সৌদি আরব, মাহমুদ হোসেন সায়েক কাতার, কাওসার আহমদ আরব আমিরাত, মাজেদ আহমদ তৌহিদ লেবানন, হোসেন আহমদ ব্রাজিল, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদিকুর রহমান সৌদি আরব, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আমিন সাহান সৌদি আরব, দপ্তর সম্পাদক মো. জয়নাল আবেদিন ব্রাজিল, সহ দপ্তর সম্পাদক মো. মাছুম আহমদ আরব আমিরাত, সমাজকল্যাণ সম্পাদক বেলাল আহমদ সৌদি আরব, সহ সমাজ কল্যাণ সম্পাদক জাহেদুর রহমান আরব আমিরাত, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা জয়নাল আবদীন ওমান, সহ ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ ফয়জুর রহমান ইংল্যান্ড, নারী, শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক  ডালিম আহমদ ব্রাজিল, সহ নারী, শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক মো. আব্দুল হাছিব শিবলু ব্রাজিল, ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন তাপাদার সৌদি আরব, সহ-ক্রীড়া সম্পাদক নুরুল আমি সৌদি আরব, শিক্ষা-সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মইনুল হক লস্কর আরব আমিরাত, সহ শিক্ষা-সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সামাদ আহমদ চৌধুরী সৌদি আরব, প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক মো. বদরুল ইসলাম খসরু সৌদি আরব, সহ প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক মো. নাসির উদ্দিন চৌধুরী সৌদি আরব, তথ্য ও গবেষণা সম্পাদক মোরশেদ আহমদ তাপাদার ব্রাজিল, সহ তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুল হামিদ আরব আমিরাত, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. সেলিম আহমদ মক্কা সৌদি আরব, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রুহুল আমিন রাজন ব্রাজিল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সুলতান আহমদ সৌদি আরব, সহ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান আরব আমিরাত, আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জুয়েল রানা লস্কর নাসির মালদ্বীপ, সহ আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কামরুল হাসান ওমান, কার্যকরী সদস্য ইকবাল হোসেন সৌদি আরব, বিলাল আহমদ সৌদি আরব, ডা. শহীদুল হক মালয়েশিয়া, লোকমান আহমদ আরব আমিরাত, আবুল হাসান বান্না আরব আমিরাত, মাসুদ আহমদ ফুরক সৌদি আরব, তোফায়েল আহমদ খান ইতালি, মো. রাসেল আহমদ সৌদি আরব এবং রুবেল আহমদ ওমান।

সিলেটভিউ২৪ডটকম/২২ জানুয়ারি ২০২০/প্রেবি/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন