আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

গোয়াইনঘাটে বাকাসের কর্মবিরতি অব্যাহত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৩ ১১:৪৪:০০

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ও সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ে কর্মরত তৃতীয় শ্রেণীর কর্মচারীদের পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির উদ্যোগে সারা দেশের ন্যায় গোয়াইনঘাট উপজেলায় দুই ঘণ্টা কর্মবিরতি পালন করেছে।

বৃহস্পতিবার সকাল ৯ টায় অফিসে হাজিরা দিয়ে গোয়াইনঘাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ের সামনে অবস্থান করে সমাবেশ করেন কর্মচারীরা। গোয়াইনঘাট উপজেলায় এই কর্মসূচি পালনের কারণে এসব অফিসে কোনো কাজকর্ম হয়নি। তবে কর্মকর্তারা অফিস করেছেন। একই দাবিতে আজ বৃহস্পতিবার একই সময়ে দুই ঘণ্টা কর্মবিরতি পালন করছেন তারা।

বক্তারা তাদের বক্তব্য বলেন, এটি আমাদের দীর্ঘ দিনের দাবি। এ দাবি বাস্তবায়নে সমিতি যে কর্মসূচি ঘোষণা করেছে দাবি আদায় না হওয়া পর্যন্ত তা অব্যাহত থাকবে। এর পরে বৃহত্তর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে। গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের সিএ,জনি চক্রবর্তী, আবুল কালাম আজাদ, বদরুজ্জামান, সহকারী কমিশনার( ভূমি) এর কার্যালয়ের ছয়ফুল হক, দিলীপ কুমার পাল, আব্দুল লতিফসহ অনেকেই উপস্থিত ছিলেন।
 
সিলেটভিউ২৪ডটকম/২৩ জানুয়ারি ২০২০/মতিন/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন