আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

‘হতাশা’ থেকেই নিজের বুকে গুলি করলেন পুলিশের নায়েক হবিগঞ্জের কুদ্দুস

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৩ ১৩:৩১:৪৪

নিজস্ব প্রতিবেদক :: রাজধানীর মিরপুর-১৪ নম্বরে নিজের ইস্যু করা অস্ত্র দিয়ে শাহ মো. কুদ্দুস (৩১) নামে এক পুলিশ সদস্য নিজের বুকে গুলি চালিয়ে আত্মাহত্যা করেছেন। তার গ্রামের বাড়ি হবিগঞ্জের মাধবপুরের বহরা রসুলপুরে। আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে মিরপুর-১৪ নম্বর পুলিশ লাইন মাঠে এ ঘটনা ঘটে।তবে পুলিশের নায়েক শাহ মো. আবদুল কুদ্দুস (৩১) ‘হতাশা’ থেকে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।
 
শাহ মো. আবদুল কুদ্দুসের গ্রামের বাড়ি সিলেটের হবিগঞ্জের  মাধবপুরের রসুলপুরে। বাবার নাম শাহ মো. আবদুল ওয়াহাব (মৃত)।

কাফরুল থানার পরিদর্শক (তদন্ত) ফারুকুল আলম গণমাধ্যমকে বলেন, আবদুল কুদ্দুস ‘হতাশা’ থেকে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছি। তবে আরও কোনো কারণ আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

কাফরুল থানার ওসি সেলিমুজ্জমান গণমাধ্যমকে জানান, বৃহস্পতিবার ভোরে নিজের রাইফেল দিয়ে আত্মহত্যা করেছেন কুদ্দুস। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানান তিনি।

কুদ্দুস আত্মাহত্যা করা আগে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি লিখেছেন, 'আমার মৃত্যুর জন্য কাউকে দায়ী করবো না। আমার ভেতরের যন্ত্রণাগুলো অনেক বড় হয়ে গেছে। আমি আর সহ্য করতে পারছি না।'

প্রাণটা পালাই পালাই করছে .......

তবে, সকল অবিবাহিতগণের প্রতি আমার আকুল আবেদন, আপনারা পাত্রী পছন্দ করার আগে পাত্রীর মা ভালো কি না সঠিকভাবে খবর নিবেন । কারণ পাত্রীর মা ভালো না হলে, পাত্রী কখনোই ভালো হবে না । ফলে আপনার সংসারটা হবে দোযকের মতো । সুতরাং সকল সম্মানীত অভিভাবকগণের প্রতি আমার শেষ অনুরোধ, বিষয়টি বিশেষভাবে গুরুত্ব দিবেন।

আল্লাহ হাফেজ ...........

স্ট্যাটাস প্রসঙ্গে ওসি জানান, তার ফেসবুক স্ট্যাস্টাসের কথা আমরা শুনেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়না তদন্তের জন্য মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।
 
সিলেটভিউ২৪ডটকম/২৩ জানুয়ারি ২০২০/মিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন