আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

বঙ্গবন্ধুর স্বপ্ন লালন করে সোনার বাংলা গড়তে হবে: অ্যাডভোকেট শামসুল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৩ ২২:১৮:৪৮

সিলেট :: সিলেট জেলা বারের অ্যাডিশনাল পিপি অ্যাডভোকেট শামসুল ইসলাম বলেছেন, বাংলাদেশ ও বঙ্গবন্ধু একে অপরের সমার্থক। তাঁর অসামান্য নেতত্বগুণে বাঙালি জাতি পেয়েছে স্বাধীনতা। বঙ্গবন্ধুর স্বপ্ন ও আদর্শকে লালন করে আমাদের সবাইকে সোনার বাংলা গড়তে কাজ করতে হবে। এ মহান নেতার শততম জন্মবার্ষিকী ‘মুজিববর্ষ’ হিসেবে জাঁকজমকপূর্ণভাবে পালন করবে বাঙালি জাতি। জাতি হিসেবে এটা আমাদের জন্য গৌরবের।
 
সিলেটের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী এবং স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা এবং শততম জন্মবার্ষিকী পালনের লক্ষ্যে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় সিলেটের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী এবং স্বেচ্ছাসেবী সংগঠনের যৌথ উদ্যোগে ‘মুজিববর্ষ’ যথাযোগ্য মর্যাদায় পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।

সম্মিলিত নাগরিক পরিষদ, সনাপ সিলেটের সভাপতি মো. বেলাল উদ্দিনের সভাপতিত্বে ও দুর্নীতি প্রতিরোধ মঞ্চের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব শফিকুর রহমান শফিকের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় যুব উন্নয়ন পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মনোরঞ্জন তালুকদার, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আমিনুর রহমান পাপ্পু, দৈনিক খবরপত্রের সিলেট ব্যুরো প্রধান এম এ মতিন, রথযাত্রা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক নৃপেন্দ্র সিংহ, ভাটিবাংলা উন্নয়ন পরিষদের সভাপতি সুরঞ্জিত বর্মণ, জাতীয় যুবপদকপ্রাপ্ত যুবসংগঠক ও অনলাইন নিউজপোর্টাল ড্রিম সিলেটের চেয়ারম্যান শেখ তোফায়েল আহমদ সেফুল, জাতীয় যুবপদকপ্রাপ্ত যুবসংগঠক ও ইনসাফ ভিলেজ ডেভেলপমেন্ট ফর ইয়ুথ সোসাইটির সভাপতি মো. নজরুল ইসলাম, মানবাধিকার কর্মী জাহাঙ্গীর আলম, অধ্যাপক ফজলে আলম, যুবসংগঠক ইউসুফ সেলু, আব্দুস সহিদ ছালেক প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৩ জানুয়ারি ২০২০/প্রেবি/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন