আজ শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ ইং

বালাগঞ্জ ট্যুরিস্ট ক্লাবের উদ্যোগে স্কুলড্রেস ও শীতবস্ত্র বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৪ ১১:৫১:৫৪

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ ট্যুরিস্ট ক্লাবের পক্ষ থেকে শিক্ষার্থীদের মধ্যে স্কুলড্রেস ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুরে উপজেলার ৩টি শিক্ষাপ্রতিষ্ঠানের সুবিধাবঞ্চিত ১৫জন শিক্ষার্থীকে স্কুলড্রেস এবং অন্য ১৩জন শিক্ষার্থীকে শীতবস্ত্র প্রদান করা হয়।

উপজেলার গহরপুর আব্দুল মতিন মহিলা একাডেমি মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এণ্ড কলেজের অবসরপ্রাপ্ত ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মুনিম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বালাগঞ্জ ট্যুরিস্ট ক্লাবের সভাপতি ছালিকুর রহমান।

ট্যুরিস্ট ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এণ্ড কলেজ গভর্ণিং বডির সভাপতি আ.ফ.ম শামীম, প্রধান শিক্ষক খলিলুর রহমান, নর্থ ইস্ট বালাগঞ্জ কলেজের অধ্যক্ষ আমিরুল ইসলাম, কলেজের প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল কাদির, আব্দুল মতিন মহিলা একাডেমির আজীবন দাতা সদস্য ও নর্থইস্ট বালাগঞ্জ কলেজের প্রভাষক শাহ আলম, সিলেট ট্যুরিজম ক্লাবের সদস্য খায়রুল ইসলাম, বালাগঞ্জ ট্যুরিস্ট ক্লাবের সহ-সভাপতি ও গহরপুর আল-ফালাহ একাডেমির শিক্ষক আব্দুল করিম, কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক প্রভাষক জাকারিয়া টিপু, গহরপুর আব্দুল মতিন মহিলা একাডেমির প্রধান শিক্ষক ও ক্লাবের সহ সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, প্রচার সম্পাদক আমিনুর রহমান তুহেল, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সালেহ আহমদ রাজিব, গহরপুর আব্দুল মতিন মহিলা একাডেমির শিক্ষক মাহবুবুর রহমান, ইব্রাহিম ফরহাদ, মো. শাহিন, জগদিশ চন্দ্র রায়, ফারজানা ইয়াসমিন, সুরমা খানম রুনি, রুজিনা বেগম রুজি, ওমর আহমদ জামিল, ব্যবসায়ী গুলজার আহমদ জাকারিয়া প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন গহরপুর আব্দুল মতিন মহিলা একাডেমির নবম শ্রেণির শিক্ষার্থী মুন্নি বেগম। এছাড়া শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তৃতা করেন নবম শ্রেণির শিক্ষার্থী লামিসা রহমান নাকিবা, ইসলামী সঙ্গীত পরিবেশন করেন নবম শ্রেণির শিক্ষার্থী ফারজানা বেগম ও দেশাত্নবোধক দেশাত্ববোধক গান পরিবেশন করেন নবম শ্রেণির শিক্ষার্থী বুশরা বেগম। অনুষ্ঠানে উপজেলার আব্দুল মতিন মহিলা একাডেমি, দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এণ্ড কলেজ এবং আব্দুল গফুর শিশু বিদ্যানিকেতনের ২৮জন সুবিধাবঞ্চিত শিক্ষার্থীকে স্কুলড্রেস ও শীতবস্ত্র প্রদান করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/২৪ জানুয়ারি ২০২০/জেআরজে/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সিলেট খবর

  •   গোলাপগঞ্জে মাদকসহ গ্রেফতার ২
  •   করোনাক্রান্ত আ.লীগ নেতা শফিকের সুস্থতা কামনায় সিলেটে দোয়া
  •   গোয়াইনঘাটে ইউপি নির্বাচন ঘিরে এখনই তোড়জোড়, সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী কারা?
  •   বিয়ানীবাজার প্রেসক্লাবের নতুন সভাপতি সজীব, সম্পাদক মিলাদ
  •   বালাগঞ্জে সূচনার উদ্যোগে পুষ্টি বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত
  •   প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মহানগর যুবলীগের কর্মসূচি ঘোষণা
  •   নাজিম উদ্দিন লস্কর ও শাহিদুল কাদিরের সুস্থতা কামনায় দোয়া মাহফিল
  •   কক্সবাজারের ৮ জন পুলিশ কর্মকর্তা এলেন সিলেটে
  •   সিলেটে ভেজাল বিরোধী অভিযানে দেড়লাখ টাকা জরিমানা
  •   বিশ্বনাথে সিংগেরকাছ দরিদ্র সমাজ কল্যাণ সংস্থার সেলাই মেশিন বিতরণ