Sylhet View 24 PRINT

স্বামীকে বাঁচাতে ওসমানীনগরের এক গৃহবধুর বিরল দৃষ্টান্ত!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৪ ১২:০৫:৪৬

রনিক পাল, ওসমানীনগর :: স্বামীর জন্য স্ত্রী’র অনেক ত্যাগ অনেক সময়ই শুনা যায়।এরকম একটি ঘটনা গত দুই দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রশংসা কুড়াচ্ছে । জগন্নাথপুর উপজেলা সদরের মিন্টু রঞ্জন ধর জীবনের সংকটাপন্ন অবস্থায় ভালোবাসার নিদর্শন তৈরি করতে নিজের জীবন বিপন্ন করে স্বামী কে লিভার দিয়ে পাশে দাঁড়িয়েছেন স্ত্রী ওসমানীনগরের হেপী রানী ধর।

বৃহস্পতিবার ভারতের দিল্লি শহরের হাসপাতালে তাদের লিভার ট্রান্সপ্লান্ট অপারেশন হয়। এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, জগন্নাথপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মিন্টু রঞ্জন ধর বেশ কিছু দিন ধরে লিভারের জটিল রোগে ভুগছিলেন।

চিকিৎসকদের পরামর্শে তার লিভার ট্রান্সপ্লান্ট করার প্রয়োজনীয়তা দেখা দিলে পরিবারের পক্ষ থেকে ডোনার খোঁজা হয়। অনেক খোঁজাখুঁজি ও আইনি নানা জটিলতায় যখন তার জীবন বিপন্ন হতে চলছে ঠিক সেই সময় স্ত্রী হেপী রানী ধর নিজের জীবনকে বিপন্ন করে স্বামীকে লিভার দিলেন।

মিন্টু রঞ্জন ধরের ভাই জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মধু সুধন ধর জানান, ডা. আবিদ্বীপ চৌধুরী (HPB & Liver transplant surgeon) এর নেতৃত্বে দিল্লির বিএলকে হাসপাতা’লে অপারেশন চলছে ।

তিনি বলেন, স্বামীর জীবন রক্ষায় বৌদির এরকম মহানুভবতা এবং উনার মা, ভাইসহ সকলের প্রতি রইল অকৃত্রিম ভালবাসা ও কৃতজ্ঞতা তিনি ভাই ও বৌদির সুস্থতায় সকলের আশীর্বাদ কামনা করেন।

এদিকে জগন্নাথপুর উপজেলা সদরে বাসুদেব শ্রী মন্দিরে মিন্টু রঞ্জন ধরের রোগ মুক্তি কামনায় এক বিশেষ প্রার্থনা করা হয়

সিলেটভিউ২৪ডটকম/২৪ জানুয়ারি ২০২০/আরপি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.