আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

লুতফা-মতিন ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৫ ০০:২০:১৬

সিলেট :: সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন, গরিব, অসহায় ও শীতার্ত মানুষের মধ্যে লুতফা-মতিন ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ একটি প্রসংশনীয় উদ্যোগ।

তিনি আরও বলেন, আমাদের প্রিয় নেত্রী, জননেত্রী শেখ হাসিনা আজ বাংলাদেশকে যে ডিজিটাল বাংলাদেশ হিসেবে গড়ে তুলেছেন তার সুফল আজ আপনারা প্রত্যন্ত অঞ্চলের মানুষ ভোগ করছেন। তিনি আওয়ামীলীগের সামর্থ্যবান প্রতিটি নেতা কর্মীকে গরীব, অসহায় ও শীতার্ত মানুষের পাশে দাড়ানোর আহবান জানান।

শুক্রবার লুতফা-মতিন ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের গরীব অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বাঘা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সায়িদ আহমেদ সুহেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল আহমদের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- লুতফা-মতিন ফাউন্ডেশনের চেয়ারম্যান, স্বেচ্ছাসেবকলীগের সদ্য সাবেক কেন্দ্রীয় কার্যকরী সদস্য আব্দুল ওহাব জোয়ারদার মছুফ, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হরিপদ দত্ত, ফাউন্ডেশনের ট্রাস্টি ও গোলাপগঞ্জ হেল্পিং হেন্ডস ইউকে সহসভাপতি মাসুদ আহমদ জোয়ারদার, স্বেচ্ছাসেবকলীগ সিলেট মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজ চৌধুরী জয়, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে বাঘা ইউনিয়ন আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথিকে বাঘা ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সিলেটভিউ২৪ডটকম/২৫ জানুয়ারি ২০২০/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন