আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

পাঠানটুলাস্থ পার্ক ভিউ আবাসিক এলাকার কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৫ ১৬:৩৯:১১

সিলেট :: সিলেট নগরীর পাঠানটুলাস্থ পার্ক ভিউ আবাসিক এলাকার কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে গতকাল শুক্রবার। পার্ক ভিউ এলাকার প্রাঙ্গণে সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত টানা ভোটগ্রহণ শেষে গণনা শুরু হয়। রাত ১১টা সময় আনুষ্ঠানিকভাবে নির্বাচনের ফলাফল প্রকাশ করা হয়।

পার্ক ভিউ আবাসিক এলাকার গঠনতন্ত্র অনুযায়ী পদাধিকারবলে এলাকার মুরব্বী আব্দুল খালিক মৃনাল, আব্দুর রাজ্জাক খান রাজা, ফখরুল ইসলাম ফারুক, সাব্বির খান, মো. ফয়জুল রহমান, শেখ আতউর রহমান, মকবুল হোসেন, এড. এমদাদুল হক, এখলাছুর রহমান, লিয়াকত হোসেন, আজিজ খান সজিব ও রাসেল আহমদ বার্ষিক কার্যনির্বাহী কমিটির দায়িত্ব পালন করেন।

কমিটির ২টি পদের বিপরীতে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে সভাপতি পদে ২ জন, সাধারণ সম্পাদক পদে ২ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। সভাপতি পদে শাহাদত খান দবির ১৮টি ও মো. রজিউল রহমান জাকারিয়া ভোট পান ৩৭টি। সাধারণ সম্পাদক হাজী সাব্বির কামালী ভোট পেয়েছেন ৪০টি ও নুরুল ইসলাম পাকি ভোট পেয়েছে ১৪টি। সভাপতি হিসাবে বিজয় হন মো. রজিউল রহমান জাকারিয়া ও সাধারণ সম্পাদক হিসাবে বিজয় হন হাজী সাব্বির কামালী। পার্ক ভিউ আবাসিক এলাকার মোট ভোটার ৬২ জন।

দুই বছর মেয়াদী ২০২০-২০২১ কার্যনির্বাহী কমিটির এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন মোনাই খান মঈন। কমিশনের সদস্য হিসেবে ছিলেন বোরহান উদ্দিন ও আব্দুল হামিদ বাবু। আগমী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির গঠন করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/২৫ জানুয়ারি ২০২০/এসএ/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন