আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বালাগঞ্জে ৫ জন প্রবাসী যুবলীগ নেতাকে ফুলেল সংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৭ ০০:৫৮:৪১

বালাগঞ্জ (সিলেট) প্রতিনিধি :: বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর বলেছেন, বাংলাদেশের মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতা পরবর্তী দেশের অব্যাহত উন্নয়ন, অগ্রযাত্রা তথা দেশরত্ম শেখ হাসিনার নেতৃত্বে চলমান অর্থনৈতিক সমৃদ্ধিতে প্রবাসীদের গৌরবময় ভূমিকা রয়েছে। আমাদের প্রবাসীরা দেশের জন্য, দেশের মানুষের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন। তিনি গত শনিবার (২৫ জানুয়ারি) বিকালে বালাগঞ্জ উপজেলা সদরে উপজেলা ছাত্র ও যুবসমাজের উদ্যোগে প্রবাসী যুবলীগ নেতাদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে উপরোক্ত কথাগুলো বলেছেন।

স্থানীয় লতিফা কমিউনিটি সেণ্টারে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে বক্তৃতা করেন যুক্তরাজ্য যুবলীগের সহ-সভাপতি শেখ নূরুল ইসলাম জিতু, যুক্তরাজ্য যুবলীগের অর্থ সম্পাদক আজাদুর রহমান আজাদ, ইস্ট লন্ডন যুবলীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান, বেলফাস্ট যুবলীগের সহ-সভাপতি আলাউদ্দিন রিপন ও জেদ্দা যুবলীগের সহ-সভাপতি রেজাউল করিম রিপন। অনুষ্ঠানে সভাপতিত্ব  করেন বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তুহিন মনসুর।

সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আবরার আহমদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আইয়ুব আলী, পূর্ব পৈলনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুহিবুর রহমান ইয়াওর আলী, বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের সদস্য মো. মজনু মিয়া, বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হারুনুর রশীদ জায়েদ, বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহমান বেলাল প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে সংবর্ধিত প্রবাসীদের যুবলীগ নেতাদের ক্রেস্ট প্রদান করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/২৭ জানুয়ারি ২০২০/জেআরজে/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন