Sylhet View 24 PRINT

ইউপি সদস্য পদে লড়বেন সমাজকর্মী আইয়ুব আলী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৭ ১১:০৪:১৫

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: মানুষের কল্যাণে সর্বদা নিজেকে সম্পৃক্ত রাখতে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়ছেন সমাজসেবী আইয়ুব আলী। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোয়াইনঘাট উপজেলার নন্দীরগাওঁ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সদস্য পদে লড়বেন তিনি।

সমাজকর্মী আইয়ুব আলী নন্দীরগাওঁ ইউনিয়নের মিত্রিমহল গ্রামের স্থায়ী বাসিন্দা। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল নন্দীরগাওঁ ইউনিয়ন শাখার সাবেক অন্যতম নেতা আইয়ুব আলী বর্তমানে নন্দীরগাওঁ ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। পাশাপাশি তিনি সামাজিক সংগঠন নন্দীরগাওঁ ইউনিয়ন ক্রীড়া ফাউন্ডেশনের সভাপতির দায়িত্বে রয়েছেন। সমাজকর্মী ও রাজনৈতিক দলের নেতা হিসেবে ইউনিয়নের ২নং ওয়ার্ডে তার আলাদা পরিচিতি রয়েছে। ক্রীড়া ব্যাক্তিত্ব সমাজকর্মী ও রাজনৈতিক দলের একনিষ্ঠ কর্মীর পরিচয়কে কাজে লাগিয়ে ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য হয়ে কাজ করতে চান তিনি।

এব্যাপারে সমাজকর্মী আইয়ুব আলী বলেন, মানুষের সেবা করা সকলের ভাগ্যে সম্ভব হয়না। তাইতো অনেক বড় বড় শিল্পপতি ও ধনাঢ্য ব্যক্তিদের ইচ্ছে ও আফসোস থাকা সত্বেও নির্বাচিত জনপ্রতিনিধি হতে পারেননি। তাদের মতো আমারও একটি ইচ্ছে আছে মানুষের সেবায় নিজেকে সম্পৃক্ত করে বিলিয়ে দিতে। মানুষের সেবা করার স্বপ্নটুকু বাস্তবে রুপ দেয়ার জন্য আমি সমাগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী হতেচাই। আমি মনে প্রাণে বিশ্বাস করি নন্দীরগাওঁ ইউনিয়নের ২নং ওয়ার্ডের সকল শ্রেনীপেশার মানুষ আমাকে ভালো ভাসেন। ২ নং ওয়ার্ডে সদস্য পদে আমি প্রার্থী হলে জয়লাভ করবো ইনশাআল্লাহ।

সিলেটভিউ২৪ডটকম/২৭ জানুয়ারি ২০২০/মতিন/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.