আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

এবার কাউন্সিলর আজাদ কাপের দ্বিতীয় রাউন্ডের লড়াই

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৭ ১৪:৩৬:০৬

নিজস্ব প্রতিবেদক :: প্রথম রাউন্ডের বল দখলের লড়াই শেষ। ৫১২ দলের অংশগ্রহণে শুরু হওয়া ‘কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্নামেন্ট’র দ্বিতীয় রাউন্ডের খেলা শুরু হচ্ছে আজ সোমবার। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে টিলাগড় পয়েন্ট সংলগ্ন মাঠে বাড়তি শক্তি নিয়ে মাঠে নামবে প্রথম রাউন্ডের গন্ডি পেরিয়ে আসা দলগুলো। দেশি-বিদেশি খেলোয়াড়দের ফুটবল যাদুতে মুগ্ধতা ছড়াবে ‘কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল’র তৃতীয় আসর।

এবার ‘কাউন্সিলর আজাদ কাপ ফুটসালে’ অংশ নেয় ৫১২ দল। নকআউট পদ্ধতিতে প্রথম রাউন্ডের খেলা থেকে বাদ পড়ে ২৫৬ দল। টিকে থাকা দলগুলো নিয়ে সোমবার সন্ধ্যা ৬টা থেকে শুরু হচ্ছে দ্বিতীয় রাউন্ডের খেলা। দ্বিতীয় রাউন্ডের প্রথম দিনের (সোমবার) খেলায় অংশ নিচ্ছে ১৬টি দল। অর্থাৎ প্রতিদিন অনুষ্ঠিত হবে ৮টি করে ম্যাচ।

টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতায় এবারও রয়েছে সিলেটের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান ‘সাকের অটো ব্রিকস্’।

টুর্নামেন্টের শুরু থেকে জমে উঠে ‘কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল’। সন্ধ্যার পর টিলাগড় পয়েন্ট হয়ে উঠে ফুটবলপ্রেমীদের মিলনমেলায়। ফ্লাডলাইটের জমকালো আলো আর হাজার হাজার দর্শকের উচ্ছ্বাস টিলাগড় পয়েন্টকে করে তুলে মুখরিত। এই উচ্ছ্বাস জানিয়ে দিতে চায় বাংলাদেশে ফুটবল এখনো হারিয়ে যায়নি। সঠিক পৃষ্ঠপোষকতা পেলে ফুটবল যে এখনো জেগে ওঠার সম্ভাবনা রাখে তার জানান দেয় ‘কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল’।

টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের প্রথম দিনের খেলায় আজ সোমবার সন্ধ্যা ৬টায় মাঠে নামছে ফ্রেন্ডস ডায়নামিক টিলাগড় ও টিম মাইজভাগ হেতিমগঞ্জ। এরপর ক্রমান্বয়ে অনুষ্ঠিত হবে টাইগার বয়েজ টিলাগড় বনাম আয়ান এফসি বিশ্বনাথ, চামেলিবাগ এফসি বনাম ছায়ানীড় লামাপাড়া, বাঘা ফাইটার্স গোলাপগঞ্জ বনাম সানরাইজ ক্রিকেট ক্লাব বালুচর, চতুল ফাইটার্স টিলাগড় বনাম সায়েম একাদশ লালাবাজার, সুপার কিং বনকলাপাড়া বনাম জেএম ফাইটার্স নাইওরপুল, ফাইটার্স ৭১ টিলাগড় বনাম সুমন ফাইটার্স তাজপুর এবং কানাইঘাট স্পোর্টিং ক্লাব বনাম মা-বাবার দোয়া বিশ^নাথের ম্যাচ। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত চলবে দ্বিতীয় রাউন্ডের খেলা।

মাঠে এসে টুর্নামেন্টের খেলা উপভোগ করতে ফুটবলপ্রেমী ও ক্রীড়ানুরাগীদের প্রতি আহ্বান জানিয়েছেন টুর্নামেন্টের প্রবর্তক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

সিলেটভিউ২৪ডটকম/ ২৭ জানুয়ারি ২০২০/ শাদিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন