Sylhet View 24 PRINT

বিশ্বনাথে হামলা করে ৩ লাখ টাকা লুটপাঠের অভিযোগে মামলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৭ ২০:৩০:২১

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে এক পিকআপ চালকের উপর হামলা করে নগদ তিন লাখ টাকা ও জমির দলিলপত্র লুটপাঠের অভিযোগ পাওয়া গেছে। গত রোববার সকালে ওই হামলার শিকার হন উপজেলার জাহারগাঁও গ্রামের মখলিছ মিয়ার পুত্র পিকআপ চালক নজরুল ইসলাম (৩৪)। আহত অবস্থায় চিকিৎসা সেবা গ্রহনের জন্য তিনি প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

হামলা ও টাকা-দলিল লুটপাঠের ঘটনায় আহত নজরুল ইসলাম বাদি হয়ে ৫ জনের নাম উল্লেখ করে সিলেটের বিশ্বনাথ থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং (১৯)।

মামলার অভিযুক্তরা হলেন- উপজেলার সদর ইউনিয়নের জাহারগাঁও গ্রামের মৃত হারিছ খানের পুত্র নওশাদ খান (৫০), নওশাদ খানের পুত্র আখতার খান (২৪), বাহারাম খানের পুত্র সোহেল খান (২৪), সুহেদ খান (২২), আফসর খান (৩২)।

বাদী নজরুল ইসলাম মামলার এজাহারে উল্লেখ করেন, ঘটনার দিন বাদী বাড়ি থেকে বাইরে বের হয়ে পশ্চিম চান্দশির কাপন গ্রামের জামে মসজিদের সামনে পৌঁছামাত্র অভিযুক্তরা অতর্কিতভাবে তার (নজরুল) উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে। এসময় বাদীর সঙ্গে থাকা নগদ ৩ লাখ টাকা ও জমির দলিলপত্রের ব্যাগ নিয়ে মোটর সাইকেল যোগ দ্রুত ঘটনাস্থ ত্যাগ করে।

মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, তদন্ত সাপেক্ষে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/২৭ জানুয়ারি ২০২০/প্রনঞ্জয়/ জুনেদ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.